× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

বেলকুচিতে কিশোরের লাশ উদ্ধার

বাংলারজমিন

সিরাজগঞ্জ প্রতিনিধি | ৫ ডিসেম্বর ২০১৮, বুধবার, ৮:২১

 বেলকুচিতে পরিত্যক্ত একটি কুয়া থেকে মোতালেব (১৬) নামে এক মানসিক প্রতিবন্ধীর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস সদস্যরা। গতকাল বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার চর ধুলগাগরাখালি এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। সে ওই গ্রামের আলমের ছেলে।  সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আবদুল হামিদ জানান, সোমবার রাত থেকে কিশোর মোতালেব নিখোঁজ ছিল। গতকাল সকালে বাড়ির পাশের পরিত্যক্ত কুয়ায় তার লাশটি দেখতে পেয়ে স্বজনরা ফায়ার সার্ভিসে খবর দেয়। সিরাজগঞ্জ ও বেলকুচি ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।  বেলকুচি থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
স্বজনরা পুলিশকে জানিয়েছেন নিহত মোতালেব জন্মগতভাবে মানসিক প্রতিবন্ধী ছিল। তাদের ধারণা সকলের অগোচরে মোতালেব দেয়ালবিহীন কুয়াটিতে পড়ে মারা গেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর