× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

পাকুন্দিয়ায় বিএনপি নেতা খোকনের ইন্তেকাল

বাংলারজমিন

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি | ৫ ডিসেম্বর ২০১৮, বুধবার, ৮:২২

পাকুন্দিয়া উপজেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক, নারান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও কলেজ সংসদের সাবেক জিএস জহিরুল ইসলাম খোকন ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার ভোর সাড়ে তিনটায় হৃদরোগে আক্রান্ত হয়ে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০। নারান্দী ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামের মরহুম ইছাম উদ্দিনের সাত সন্তানের মধ্যে তিনি ছিলেন চতুর্থ। মঙ্গলবার বাদ আসর নারান্দী পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে জানাজা শেষে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে নারান্দীসহ পুরো উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে। একজন সৎ, আদর্শবান, মিষ্টভাষী ও অসাধারণ ব্যবহারের মাধ্যমে দল-মত নির্বিশেষে সবার কাছেই অত্যন্ত প্রিয়ভাজন ছিলেন এ নেতা।
ব্যক্তি জীবনে খুবই সহজ, সরল ও সাদামাটা জীবন অতিবাহিত করে গেছেন জনপ্রিয় এ নেতা। নারান্দী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যানের দায়িত্ব পালনকালে তার কাজের স্বীকৃতিস্বরূপ তিনবার স্বর্ণপদক লাভ করেন। জাতীয়তাবাদী রাজনৈতিক আদর্শে অনুপ্রাণিত হলেও অন্যান্য রাজনৈতিক দলের  নেতাকর্মীদের প্রতি তার ছিল যথেষ্ট সম্মানবোধ। ব্যক্তিজীবনে কখনো কাউকে আঘাত করে কোনো কথা বলেননি। তার এমন আকস্মিক মৃত্যুতে দল-মত নির্বিশেষে সকলে শোকাহত। এ নেতার মৃত্যুতে রাজনৈতিক, সামাজিক ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
 পাকুন্দিয়া পৌরসদর বাজারে ব্যবসা প্রতিষ্ঠান ছিল এ নেতার। তার মৃত্যুতে ব্যবসায়ী হিসেবে দুপুর তিনটা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত পাকুন্দিয়া পৌরসদর বাজারে বণিক সমিতির পক্ষ থেকে দোকানপাট বন্ধ রেখে তার বিদেহী আত্মার প্রতি সমবেদনা জানিয়েছেন ব্যবসায়ীরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর