× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

দেনার দায় সইতে না পেরে দিনমজুরের আত্মহনন

বাংলারজমিন

মণিরামপুর (যশোর) প্রতিনিধি | ৫ ডিসেম্বর ২০১৮, বুধবার, ৮:২২

মণিরামপুরে দেনার দায় সইতে না পেরে  বিল্লাল সরদার (৩৫) নামে   এক ব্যক্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। বিল্লাল সরদার উপজেলার রাজগঞ্জের হানুয়ার গ্রামের আলম সরদারের ছেলে। দুই সন্তানের জনক বিল্লাল পেশায় দিনমজুর ছিলেন।
বিল্লালের স্বজনরা জানান, সোমবার বিকালে বিল্লাল সরদার উপজেলার রাজগঞ্জ বাজার থেকে কেনাকাটা করে সন্ধ্যায় বাড়িতে ফেরেন। এ সময় বিল্লালের স্ত্রী বাড়িতে ছিলেন না। বাজার থেকে বাড়ি ফিরে বিল্লাল তার বড় ছেলে মাহফুজ (১০)কে বই পড়তে দিয়ে পাশের ঘরে ঘুমাতে যান। সন্ধ্যারাতে বাবার ঘুমাতে যাওয়ার কথা শুনে সন্দেহ হয় শিশু মাহফুজের। কিছুক্ষণ পরে সে ঘরের ভেতরে উঁকি দিয়ে বাবাকে ঝুলতে দেখে চিৎকার দেয়। এ সময় প্রতিবেশীরা  এসে বিল্লালের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেন।
স্থানীয় ঝাঁপা ইউপি সদস্য আব্দুর রশিদ এই ঘটনা নিশ্চিত করে বলেন, ‘বিল্লাল বেশকিছু টাকা ঋণী হয়ে গিয়েছিল। ঋণের চিন্তায় সে আত্মহত্যা করেছে বলে প্রতিবেশীরা জানিয়েছেন। মণিরামপুর থানার ওসি মো. সহিদুল ইসলাম জানান,  এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর