× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

সেনবাগে পুলিশের ধাওয়ায় সিএনজি-বাস সংঘর্ষ: নিহত ২

বাংলারজমিন

সেনবাগ প্রতিনিধি | ৫ ডিসেম্বর ২০১৮, বুধবার, ৮:২২

সেনবাগ উপজেলার সেবারহাট এলাকার নোয়াখালী-ফেনী মহাসড়কের তিনপুকুরিয়া নামকস্থানে মোবাইল কোর্টে হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে সিএনজি-বাস সংঘর্যে ঘটনাস্থলে ২ জন নিহত এবং পুলিশসহ ৩ জন আহত হয়েছে। নিহতরা হলেন- সিএনজি যাত্রী আলেয়া বেগম (৩২) সিএনজি চালক ইসমাইল হোসেন প্রকাশ আক্তার (৩৫)। এতে গুরুতর আহত হয়েছেন নিহত মহিলার স্বামী আলাউদ্দিন (৪০) ও তার শিশুকন্যা মীম (৫)। এ সময় জনতার হামলায় হাইওয়ে পুলিশের এসআই অচিন্ত কুমার দে (৪৮) আহত হয়েছেন। পুলিশের উপর হামলার ঘটনায় রাজারামপুরের আওয়ামী লীগ নেতা শওকত হোসেন (৫০)কে গ্রেপ্তার করেছে পুলিশ।
প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দুপুর সোয়া ১টার দিকে সেনবাগ রাস্তার মাথা থেকে ছেড়ে আসা একটি নাম্বার বিহীন যাত্রীবাহী সিএনজি ও চৌমুহনী থেকে ছেড়ে আসা শাহী পরিবহন চট্টগ্রামের দিকে যাচ্ছিল। সেবারহাটের আগে হাইওয়ে পুলিশের মোবাইল কোর্ট বসে। হাইওয়ে পুলিশের মোবাইল কোর্টের ধাওয়া খেয়ে সিএনজিটি ঘুরিয়ে নেয়ার সময় একটি দাঁড়ানো মোটরসাইকেল ও শাহী পরিবহনের সঙ্গে প্রচণ্ড ধাক্কা লেগে সিএনজিটি ধুমড়ে-মুচড়ে চুর্ণ-বিচুর্ণ হয়ে যায়। এ ঘটনায় স্পটে সিএনজির যাত্রী আলেয়া বেগম ও চালক ইসমাইল হোসেন প্রকাশ আক্তার নিহত হয়।
এ সময় স্থানীয়রা গুরুতর আহত আলাউদ্দিন ও মীমকে উদ্ধার করে প্রথমে দাগনভূঁইয়া ও পরে ফেনীর একটি ক্লিনিকে ভর্তি করেন। বিকেল সাড়ে ৩টায় পিতা ও কন্যার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদে চট্টগ্রামে নিয়ে যান স্বজনরা। স্থানীয়রা আরো জানান, হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হবার ঘটনায় উত্তেজিত স্থানীয় জনতা হাইওয়ে পুলিশের এসআই অচিন্ত্য কুমার দেসহ পুলিশের ওপর হামলা চালায়। এতে তিনি আহত হন। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান শেখ ও সেনবাগ থানার ওসি মো. মিজানুর রহমানের নেতৃত্বে ঘটনাস্থলে অতিরিক্ত ফোর্স মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। বিকেলে এ ঘটনায় আওয়ামী লীগ নেতা শওকত হোসেনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান শেখ। অপর দিকে নিহত আলেয়া বেগমের স্বামীর বাড়ি মোহাম্মদপুর ইউপির দ. রাজারামপুর লেদু মিয়ার নতুন বাড়িতে এবং সিএনজি চালক আক্তারের নবীপুর ইউপির চন্দেরহাটস্থ গ্রামের বাড়িতে চলছে কান্নার রোল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর