× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

দৌলতপুরে আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থীর পৃথক মতবিনিময়

বাংলারজমিন

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি | ৫ ডিসেম্বর ২০১৮, বুধবার, ৯:১৪

 কুষ্টিয়া-১ দৌলতপুর আসনে নির্বাচনী হওয়া বেশ জোরেশোরেই বইতে শুরু করেছে। নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগ ও বিএনপি দলীয় প্রার্থী নিজ নিজ দলের নেতা-কর্মী ও সর্বসাধারণের সঙ্গে মতবিনিময় শুরু করেছেন। গতকাল সকাল থেকে উপজেলার মরিচা ইউনিয়নের বৈরাগীরচর, বালিরদিয়াড়, মাজদিয়াড়সহ বিভিন্ন এলাকার আওয়ামী লীগ দলীয় নেতা-কর্মী ও সাধারণ ভোটারদের সঙ্গে মতবিনিময় করেছেন আওয়ামী লীগ দলীয় প্রার্থী অ্যাডভোকেট আ ক ম সরওয়ার জাহান বাদশা। এ সময় তিনি এলাকার উন্নয়ন ও শান্তি বজায় রাখতে এলাকার নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে ভোটের মাঠে কাজ করার আহ্বান জানিয়েছেন।
অপরদিকে বিএনপি দলীয় প্রার্থী রেজা আহমেদ বাচ্চু মোল্লা তার তারাগুনিয়াস্থ নিজ বাসভবন চত্বরে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও এলাকার বিএনপি দলীয় নেতা-কর্মীদের ডেকে তাদের সঙ্গে মতবিনিময় ও নির্বাচনী পরামর্শ দিয়েছেন। তবে তিনি নির্বাচনের সুষ্ঠু পরিবেশ ও লেবেল প্লেয়িং ফিল্ড না থাকার অভিযোগ করেছেন। নির্বাচনের পরিবেশ অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হলে এ আসন বিএনপি পাবে বলে তিনি দাবি করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর