× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে না পেরে ছাত্রীর আত্মহত্যা

বাংলারজমিন

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি | ৫ ডিসেম্বর ২০১৮, বুধবার, ৯:২২

নিখোঁজের পাঁচদিন পর ঝালকাঠির নলছিটির সুগন্ধা নদী থেকে অন্তুন্নাহার মিম (১৯) নামে এক কলেজছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় উপজেলার দপদপিয়া পুরনো ফেরিঘাট এলাকা থেকে ভাসমান অবস্থায় তাঁর লাশ উদ্ধার করা হয়। বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হতে না পেরে সে নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে বলে তার পরিবার জানিয়েছেন। মিম বরিশাল মহিলা কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়ে পাস করেছিল। পুলিশ জানায়, রাতে দপদপিয়ার পুরনো ফেরিঘাট এলাকায় সুগন্ধা নদীতে এক তরুণীর লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। খবর পেয়ে স্বজনরা এসে লাশ শনাক্ত করেন। মৃত মিমের বাবা শাহ আলম মিজি বরিশালে গোয়েন্দা সংস্থা এনএসআই’র ফিল্ড অফিসার হিসেবে কর্মরত।
তিনি জানান, মিম বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অংশ নিয়ে অকৃতকার্য হয়। এতে তার মানসিক অবস্থা খারাপ ছিল। গত ২৮শে নভেম্বর সন্ধ্যায় বরিশাল চাঁদমারী এলাকার ভাড়া বাসা থেকে বের হয়ে যায়। এরপর থেকেই সে নিখোঁজ থাকে। সে নিজেই নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে, তাকে কেউ হত্যা করেনি বলেও দাবি করেন মৃতের বাবা। নলছিটি থানার ওসি (তদন্ত) আবদুল হালিম তালুকদার বলেন, এ ঘটনায় নলছিটি থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর