× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

চুনারুঘাটে শিক্ষানবীশ আইনজীবীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, হবিগঞ্জ থেকে | ৫ ডিসেম্বর ২০১৮, বুধবার, ৯:৩০

 হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নে মঈন উদ্দিন আহমেদ নামে এক শিক্ষানবীশ আইনজীবীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুরে ময়নাতদন্তের জন্য মরদেহটি হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। নিহত মঈন মানিকভান্ডার গ্রামের মৃত সুলতান আহমেদের ছেলে।
চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান জানান, সকালে বাড়ির পার্শ্ববর্তী কাঁঠাল গাছে মঈন উদ্দিনের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেন স্থানীয়রা। পরে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের প্রতিতিবেদন পাওয়ার আগ পর্যন্ত এটা হত্যা না আত্মহত্যা নিশ্চিত করে বলা যাচ্ছে না। নিহত ব্যক্তির প্রতিবেশীরা জানান, মঈন উদ্দিন আহমেদ আইন বিষয়ে পড়াশোনা শেষ করে সনদের অপেক্ষায় ছিলেন। পাশাপাশি হাইকোর্টে একজন সিনিয়র অ্যাডভোকেটের অধীনে কাজও করতেন।
প্রায় বছর খানে আগে তার মানসিক সমস্যা দেখা দেয়। পরবর্তীতে আবার সুস্থ হয়ে উঠেন তিনি। ঝুলন্ত মরদেহে পা মাটিতে লাগানো ছিল বলেও জানিয়েছেন তারা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর