× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার

মৃত্যু এমনও হয়!

শেষের পাতা

স্টাফ রিপোর্টার | ৫ ডিসেম্বর ২০১৮, বুধবার, ১০:১৩

ঢাকায় চাকরির ইন্টারভিউ দিতে এসে গাড়ি চাপায় নিহত হয়েছেন এক চিকিৎসক। নিহত চিকিৎসকের নাম ডা. আক্তার জাহান রুম্পা (২৮)। তিনি সিলেটের বার্ড আই হাসপাতালের চিকিৎসক ছিলেন। গতকাল ভোরে ঢাকা এসে ধানমণ্ডি যাওয়ার পথে বিজয় সরণি মোড়ে এই দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রুম্পা একটি সিএনজি করে ধানমণ্ডি যাচ্ছিলেন। সিএনজিটি বিজয় সরণি মোড়ে আসার পর পেছন থেকে ধাক্কা দেয় গ্রীন লাইন পরিবহনের একটি বাস। এতে মারাত্মকভাবে আহত হন ওই চিকিৎসক। এ সময় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে গেলে ভোর ৫টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।


তেজগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মিনহাজ উদ্দিন রুমার বিষয়টি নিশ্চিত করে জানান, ভোরে বিজয় সরণিতে একটি বাস সিনএজি অটোরিকশাকে ধাক্কা দিলে সিএনজির যাত্রী ও চালক আহত হন । পরে যাত্রীকে অজ্ঞাত হিসাবে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান, এ ঘটনায় আহত সিএনজি চালককে পাওয়া যায়নি। ওই চিকিৎসকের সহকর্মী ডা. মহসিন ফারুক জানান, নিহত চিকিৎসকের বাড়ি চট্টগ্রামের হালিশহরে, বাবার নাম আক্তারুজ্জামান। তিনি সিলেট ওসমানীনগর বার্ডস চক্ষু হাসপাতালে কর্মরত ছিলেন। ঢাকার ধানমন্ডি বাংলাদেশ চক্ষু হাসপাতালে তার ইন্টারভিউ ছিল। এজন্য চট্টগ্রাম থেকে ঢাকায় এসেছিল। সিএনজি যোগে ধানমণ্ডিতে যাওয়ার সময় দুর্ঘটনার শিকার হন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
শওকত
৫ ডিসেম্বর ২০১৮, বুধবার, ৮:৫০

খুবই মর্মান্তিক। সমবেদনা জানার ভাষা নেই। মহান আল্লাহ তাকে জান্নাতবাসী করুন।

অন্যান্য খবর