× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার

পত্নীতলা আওয়ামী লীগ সভাপতি খুন

প্রথম পাতা

নওগাঁ (পত্নীতলা ) প্রতিনিধি | ৫ ডিসেম্বর ২০১৮, বুধবার, ২:১৫

সন্ত্রাসীদের ছুরিকাঘাতে খুন হয়েছেন পত্নীতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র ইসহাক হোসেন। গত রাত ১০টায় নওগাঁর পত্নীতলা মাহমুদপুর গ্রামের নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটে। পত্নীতলা থানার ওসি পরিমল কুমার চক্রবর্তী নিহতের ঘটনা নিশ্চিত করে জানান, তিনি দলীয় কাজ শেষে পার্টি অফিস থেকে বাড়ি ফেরেন। গাড়ি থেকে নেমে বাড়ির গেটে প্রবেশ করা মাত্র সেখানে উৎপেতে থাকা সন্ত্রাসীরা তার উপর হামলা চালায়। তাকে উপর্যপুরী ছুরিকাঘাত করে। এ সময় তার চিৎকার শুনে গাড়ি চালক দুলাল এগিয়ে এলে তাকেও ছুরিকাঘাত করে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তাদের চিৎকার শুনে গ্রামবাসী এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় ইসহাক হোসেন ও দুলালকে পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ইসহাক হোসেনকে মৃত ঘোষণা করেন।
গাড়ি চালক দুলালকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার দেবাশিষ রায় জানান, গ্রামবাসীরা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসহাক হোসেন ও তার ড্রাইভার দুলাল রায়কে হাসপাতালে নিয়ে আসার পথিমধ্যেই ইসহাক হোসেন মারা যায়। ইসহাক হোসেনের মাথা, বুকে ও শরীরে বেশ কিছু স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। খবর পেয়ে নওগাঁ পুলিশ সুপার ইকবাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এলাকায় উত্তেজনা বিরাজ করছে। স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীরা তাৎক্ষনিক বিক্ষোভ করেন। হত্যার ঘটনার সঠিক কোন কারন জানা সম্ভব হয়নি। দুর্বৃত্তদেও গ্রেফতারের অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর