× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

তেজগাঁওয়ে ট্রাক চাপায় পলিটেকনিক শিক্ষার্থীর মৃত্যু

অনলাইন

অনলাইন ডেস্ক | ৫ ডিসেম্বর ২০১৮, বুধবার, ১০:৫৫

রাজধানীর তেজগাঁও এলাকায় ট্রাক চাপায় নাজমুল হুদা (২২) নামে পলিটেকনিক ইনস্টিটিউটের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন একই ইনস্টিটিউটের ছাত্র শাকিল। মঙ্গলবার রাত পৌনে ১২টার দিকে সাত রাস্তা পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ডিউটি অফিসার (এসআই) আবদুল কুদ্দুস জানান, রাতে  মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় একটি পাথর বোঝাই ট্রাক তাদের চাপা দেয়। এতে দু’জনই গুরুতর আহত হয়। এদের মধ্যে নাজমুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও শাকিলকে শমরিতা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসক নাজমুলকে মৃত ঘোষণা করেন। শাকিল শমরিতা হাসপাতালে চিকিৎসাধীন।

দুর্ঘটনার পরপরই পাথর বোঝাই ট্রাকটি জব্দ করা হয়েছে এবং চালককে আটক করা হয়েছে বলে জানান আবদুল কুদ্দুস।
নাজমুলের মরদেহ ময়না তদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

তিনি জানান, নাজমুল পাবনা জেলার সাথীয়া উপজেলার সোনাকান্দা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের জহির রায়হান ছাত্রাবাসে থেকে পড়ালেখা করতেন তিনি। সহপাঠি সজিব জানান, ইলেক্ট্রোনিক বিভাগের শেষ বর্ষের ছাত্র ছিলেন নাজমুল। তিনি কলেজ শাখার ছাত্রলীগের সহ সভাপতিও ছিল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর