× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

মহেশখালী উপজেলা ভাইস চেয়ারম্যান গ্রেপ্তার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কক্সবাজার থেকে | ৬ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৮:২৯

 কক্সবাজারের মহেশখালীতে নাশকতা মামলায় অভিযুক্ত উপজেলা ভাইস চেয়ারম্যান মৌলভী জহির উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলা সদর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। জহির উদ্দিন গত ২৫শে অক্টোবর নির্বাচন বানচাল ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে মহেশখালী পৌরসভার লামার বাজার এলাকায় নাশকতার চেষ্টা ও পুলিশের সঙ্গে মারামারির অভিযোগে দায়ের করা মামলার আসামি। তিনি মহেশখালী পৌর এলাকার পুটিবিলার মৃত মোজাহের মিয়ার ছেলে এবং সাবেক পৌর মেয়র সরওয়ার আজমের ছোট ভাই।
মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, নিয়মিত অভিযানে উপজেলা সদরের পুরাতন আদালত এলাকার মিলেনিয়াম মেগা মার্কেটের সামনে থেকে মঙ্গলবার রাত ১০টার দিকে মৌলভী জহির উদ্দিনকে গ্রেপ্তার করা হয়।
ওসি আরো জানান, ২৫শে অক্টোবর বিএনপি-জামায়াত কর্মীরা খালেদা জিয়ার মুক্তির দাবিতে দলবদ্ধ হয়ে নাশকতার চেষ্টা করেন। এ সময় বাধা দেয়া হলে পুলিশের সঙ্গে মারামারিতে জড়ান তারা। এ ঘটনায় দায়ের করা মামলায় এজাহার নামীয় ৩৫ আসামির মধ্যে ৮ নম্বর অভিযুক্ত জহির উদ্দিন।
এদিকে মহেশখালী উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান মৌলভী জহির উদ্দিনের গ্রেপ্তারের খবরে মহেশখালী পৌর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। নির্বাচন সামনে রেখে এ গ্রেপ্তারকে কেন্দ্র করে এলাকায় উত্তপ্ত পরিস্থিতির আশঙ্কা করছেন স্থানীয় নেতাকর্মীরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর