× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

আড়াইহাজারে মাঠ চষে বেড়াচ্ছে আওয়ামী লীগ দ্বিধাবিভক্তিতে বিএনপি

বাংলারজমিন

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি | ৬ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৮:২৯

নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনে টানা তিনবারের মতো জয়ের মালা পরতে চায় আওয়ামী লীগ। এরই মধ্যে ঐক্যবদ্ধ হয়েছেন দলীয় স্থানীয় নেতাকর্মীরা। তারা চষে বেড়াচ্ছেন নির্বাচনী মাঠ। পরপর দুইবারের এমপি নজরুল ইসলাম বাবুকে এই আসনে মনোনয়ন দেয়া হয়েছে। তিনি ২০০৮ সালে প্রতিদ্বন্দ্বিতায় ও ২০১৪ সালের জাতীয় নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় এমপি নির্বাচিত হয়ে ছিলেন। প্রতীক পেয়ে আরো জোরে মাঠে নামবেন বলে জানা গেছে। এদিকে বিএনপি থেকে তিনজন মনোনয়ন প্রত্যাশা করছেন। দল থেকে এখনও পর্যন্ত মনোনয়ন চূড়ান্ত না হওয়ায় মাঠে নামতে পারেনি নেতাকর্মীরা।
এতে দ্বিধাবিভক্তিতে দলটির স্থানীয় তিনটি গ্রুপের কর্মী-সমর্থকরা। তবে মনোনয়ন চূড়ান্ত হলে তারাও জোরে মাঠে নামবেন বলে আভাস দিয়েছেন।
স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের অনেকে জানান, সকল ভেদাভেদ ভুলে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার অঙ্গীকার করেছেন সকল স্তরের নেতারা। এতে স্থানীয় আওয়ামী লীগ ঐক্যবদ্ধ হয়েছেন। গত (১লা ডিসেম্বর) শনিবার স্থানীয় বীর মুক্তিযোদ্ধা এসএম মাজহারুল হক অডিটরিয়ামে আয়োজিত থানা আওয়ামী লীগের বর্ধিত সভায় নেতাকর্মীরা সকল ভেদাভেদ ভুলে স্বত্বঃস্ফূর্তভাবে অংশ নেন। স্থানীয় এমপি নজরুল ইসলাম বাবু বলেন, আড়াইহাজারে আওয়ামী লীগ শক্তিশালী এবং ঐক্যবদ্ধ। নির্বাচনী মাঠ নৌকার দখলে ছিল। এখনও রয়েছে। বিগত সময়ে ব্যাপক উন্নয়ন হয়েছে। উন্নয়নই আমাদের বিজয় এনে দিবে। তৃতীবারের মতো বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করবো ইনশাআল্লাহ্‌। এদিকে থানা বিএনপির নেতাকর্মীরা রয়েছেন এখনও দ্বিধাবিভক্তিতে। বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশা করছেন আড়াইহাজার থানা বিএনপির সিনিয়র সহসভাপতি মাহমুদুর রহমান সুমন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহআন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ ও বিএনপির সাবেক এমপি আতাউর রহমান আঙ্গুর। দল থেকে একজনের মনোনয়ন চূড়ান্ত না হওয়া পর্যন্ত নেতাকর্মীরা মাঠে নামবে না। তবে মাহমুদুর রহমান সুমন বলেন, আমাদের প্রচারণা থেমে নেই। মাঠ ধানের শীষের পক্ষেই রয়েছে। এখন শুধু চূড়ান্ত মনোনয়নের অপেক্ষায় রয়েছি। তবে প্রতীক পাওয়ার পর মাঠে আমাদের গণজেয়ার সৃষ্টি হয়ে যাবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর