× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সিরাজদিখানে মাহির কর্মিসভায় সংঘর্ষ

অনলাইন

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি | ৫ ডিসেম্বর ২০১৮, বুধবার, ৮:৫২

মুন্সিগঞ্জ-১ আসনের মহাজোট প্রার্থী মাহি বি চৌধুরীর কর্মিসভায় ছাত্রলীগ, যুবলীগ ও সেচ্ছাসেবক লীগের  মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার বিকেল সাড়ে ৪টার এ ঘটনায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতিকে মাথায় ছুরিকাঘাত করা হয়। পুরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল সাড়ে ৪টার দিকে সিরাজদিখান আওয়ামী লীগের বর্ধিত সভা শুরু হয়।  এসময় উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ-১ আসনের মহাজোট প্রার্থী মাহি বি চৌধুরী। সভা শুরু হওয়ার কিছুক্ষণ পর উপজেলা আওয়ামী, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের ব্যানারে একটি মিছিল আসে। মঞ্চে উপস্থিত থাকা স্বেচ্ছাসেবক লীগ নেতা লাল কামাল দাঁড়িয়ে আগামী নির্বাচনকে সামনে রেখে তাদের করণীয় সমন্ধে বক্তব্য দিচ্ছিলেন। এসময় উপজেলা যুবলীগের আহ্বায়ক নাহিদ ও কমিটির সদস্য জাহিদ সিকদার-সহ তাদের অনুসারীরা কামালের উপর চড়াও হয়। পরে তা কামাল ও নাহিদ পক্ষের সমর্থকদের মধ্যে ছড়িয়ে পরে।
এসময় কামালকে  আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।  

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন বলেন, বড় ধরনের ঘটনা ঘটার আগে পুলিশ সেখানে যায়। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে নিতে সক্ষম  হয়। কোনপক্ষ থেকে এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর