× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার
পিএস প্রধান অতিথি

আওয়ামী লীগ নেতারা বিশেষ অতিথি

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া থেকে | ৬ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৯:২৫

ভোটের মাঠেই আছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হকের একান্ত সচিব এম মাসুদ। সরকারি এই কর্মকর্তা (উপ-সচিব) আখাউড়া উপজেলার বিভিন্নস্থানে দলের কর্মিসভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করছেন। আর দলের উপজেলা পর্যায়ের নেতারা তার সঙ্গে বিশেষ অতিথি থাকছেন। মঞ্চের মধ্যমণি হয়ে বসছেন তিনি। আর আওয়ামী লীগের নেতারা বসছেন তার দু’পাশে। গতকাল আখাউড়া শহরের নাছরিন নবী স্কুল অ্যান্ড কলেজে দলের এক সভায় তিনি প্রধান অতিথির বক্তৃতা করেন। সেখানে বিশেষ অতিথি ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, যুগ্ম আহ্বায়ক সেলিম ভূঁইয়া, উপজেলা যুবলীগ আহ্বায়ক ও পৌর মেয়র তাকজীল খলিফা কাজল, পৌর আওয়ামী লীগের পৌর সভাপতি অ্যাডভোকেট আবদুল্লাহ ভূঁইয়া বাদল, সাধারণ সম্পাদক লিটন ও ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা। একটি সূত্র জানায়, সভায় পিএস মাসুম তার বক্তৃতায় নৌকায় ভোট দিয়ে মন্ত্রীকে পাস করানোর আহ্বান জানান।
বলেন- মন্ত্রী ভালো মানুষ। সারা বাংলাদেশে মন্ত্রীর মতো কোনো এমপি নেই। প্রধানমন্ত্রীর পরই তার অবস্থান। সভায় যোগদানকারীদের আপ্যায়নের জন্য দুটি গরু জবাই করা হয়। দুপুর ১২টায় সভা শুরু হয়ে বিকাল ৩টায় সভা শেষ হয়। এর আগেও আখাউড়া উপজেলার বিভিন্নস্থানে কর্মিসভা করেন উপ-সচিব এম মাসুদ। তিনি সাংবাদিকদের ডেকেও কীভাবে সংবাদ পরিবেশন করতে হবে সেই নির্দেশনা দেন। ১লা ডিসেম্বর আখাউড়া পৌরসভা হলরুমে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে মন্ত্রীর পক্ষে পজিটিভ নিউজগুলো তুলে ধরতে বলেন। মন্ত্রীর যাতে কোনো ক্ষতি না হয় সেদিকে খেয়াল রাখতে বলেন সাংবাদিকদের।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর