× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

ময়মনসিংহে যুবক খুন, গ্রেপ্তার ২

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে | ৬ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৯:৩২

 ময়মনসিংহে পূর্ব শত্রুতার জের ধরে রাব্বী (২৮) নামে এক যুবক খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ঘটনার ৫ ঘণ্টার মধ্যে বাবা ও ছেলেকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটকরা হলেন- মনির হোসেন (৫২) ও তার ছেলে আরাফাত রহমান বাবু (২৮)। মঙ্গলবার রাতে জেলার ত্রিশাল উপজেলার ধানীখলা এলাকা থেকে তাদের আটক করা হয়। দ্রুত আসামিদের গ্রেপ্তারের ফলে ডিবি পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন স্থানীয়রা। নিহত রাব্বি শহরের নন্দীবাড়ি এলাকায়। জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার শাহি আবিদ হোসেনের নির্দেশে প্রথমে ওই এলাকা থেকে বাবা মনিরকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে ঘাতক ছেলে বাবুকে আটক করা হয়। তিনি আরো জানান, নিহত রাব্বীর সঙ্গে পূর্বশত্রুতা ছিল বাবুর।
তার জের ধরে ক্ষিপ্ত হয়ে তাকে মঙ্গলবার সন্ধ্যায় শহরের প্রাণকেন্দ্র গাঙ্গিনারপাড় এলাকায় প্রকাশ্যে গলায় ছুরিকাঘাতে গুরুতর আহত করে বাবু। পুলিশ এসে আহত রাব্বীকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তাদের গ্রেপ্তারে নেতৃত্বে দেন ডিবির এসআই নাজমুল, মিনহাজ, পলাশসহ সঙ্গীয় ফোর্স।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর