× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

৬ দফা দাবি বাস্তবায়নের জন্য রিটার্নিং অফিসারের কাছে স্মারকলিপি দিলো খুলনা ঐক্যফ্রন্ট

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে | ৬ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৯:৪৩

নির্বাচনী কাজে নিয়োজিত সকল নির্বাহী ম্যাজিস্ট্রেটের পদচারণা বৃদ্ধি করা ও ডুমুরিয়ার বাস পোড়ানো মিথ্যা মামলার কার্যক্রম স্থগিত ও গ্রেপ্তার, হয়রানি বন্ধ করাসহ ৬ দফা দাবি বাস্তবায়নের জন্য জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের কাছে স্মারকলিপি দিয়েছে খুলনার ঐক্যফ্রন্ট। গতকাল দুপুরে খুলনা জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের কাছে এ স্মারকলিপি দেয়া হয়। দাবিগুলো হলো- পূর্বের দেয়া অভিযোগ সমূহের বাস্তবায়ন ও তদারকি জোরদার করা। বারবার দাবি জানানো সত্ত্বেও কারাগারে আটক নেতাকর্মীরা মুক্ত হয়নি বরং সদর ও সোনাডাঙ্গা থানার পুলিশ কর্তৃক নেতাকর্মীদের মুক্তি প্রক্রিয়া বাধাগ্রস্ত করতে শ্যোন এরেস্টকে অসৎ ব্যবহার বন্ধ করা। বিএনপি নেতাকর্মীদের জামিন না দেয়ার জন্য বিচারালয়ের উপর চাপ প্রয়োগ বন্ধ করা। ডুমুরিয়ার বাস পোড়ানো মিথ্যা মামলার কার্যক্রম স্থগিত ও গ্রেপ্তার, হয়রানি বন্ধ করা। নির্বাচনী কাজে নিয়োজিত সকল নির্বাহী ম্যাজিস্ট্রেটদের পদচারণা বৃদ্ধি করা। খুলনা আইনজীবী সমিতির, বিচারালয় অঙ্গন ও শহরের বিভিন্ন স্থানে লাগানো রঙিন পোস্টার অপসারণ করা।
স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন- জাতীয় ঐক্যফ্রন্ট খুলনা মহানগরীর প্রধান সমন্বয়ক মোহাম্মদ মনিরুজ্জামান, মহানগর বিএনপি’র সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, ঐক্যফ্রন্টের নেতা এডভোকেট আ ফ ম মহসীন হোসেন, লোকমান হাকিম প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর