× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

ব্যারিস্টার শাকিলাকে বিএনপির প্রার্থী চূড়ান্তের দাবিতে মানববন্ধন

বাংলারজমিন

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি | ৬ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৯:৪৪

চট্টগ্রাম-৫ হাটহাজারী আসনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের যুগ্ম সম্পাদক ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ব্যারিস্টার শাকিলা ফারজানাকে ধানের শীষ প্রতীকে বিএনপির প্রার্থী চূড়ান্ত করার দাবিতে আবারো মানববন্ধন করেছে তৃণমূল নেতাকর্মীরা।
বুধবার দুপুর ১২টায় চট্টগ্রামের হাটহাজারী উপজেলা আমনবাজার এলাকায় চট্টগ্রাম-খাগড়াছড়ি-রাঙ্গামাটি মহাসড়কে এই মানববন্ধন করা হয়। এর আগে গত ৩রা ডিসেম্বর সোমবার দুপুরে হাটহাজারী পৌরসভার পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন চট্টগ্রাম-রাঙ্গামাটি মহাসড়কে প্রথম দফা মানববন্ধন করেন দলীয় নেতাকর্মীরা। বিএনপি হাটহাজারী উপজেলা শাখার পক্ষ থেকে এ মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধনে হাটহাজারী উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের সহস্রাধিক তৃণমূল নেতাকর্মীসহ অসংখ্য স্থানীয় ভোটার অংশ নেন।
উল্লেখ্য, চট্টগ্রাম-৫ হাটহাজারী আসনে বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মো. নাছির উদ্দিন, মীর হেলাল উদ্দিন, ব্যারিস্টার শাকিলা ফারজানা এবং এসএম ফজুলল হক মনোনয়নপত্র জমা দেন।
এর মধ্যে ঋণখেলাপির দায়ে মীর মো. নাছির উদ্দিন ও মীর হেলাল উদ্দিনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করে নির্বাচন কমিশন। আর ব্যারিস্টার শাকিলা ফারজানা বিএনপির চারবারের নির্বাচিত সংসদ সদস্য সাবেক হুইপ প্রয়াত সৈয়দ ওয়াহিদুল আলমের মেয়ে।
মানববন্ধন সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আমি শুনেছি। তবে এ ব্যাপারে বিস্তারিত কিছু জানি না।
তিনি বলেন, আমার পিতা সৈয়দ ওয়াহিদুল আলম ছিলেন হাটহাজারীর মাটি ও মানুষের নেতা। তাকে বার বার হাটহাজারীর মানুষ নির্বাচিত করেছে। তিনি যোগ্য ব্যক্তিত্ব ছিলেন। আমি আমার বাবার যোগ্য উত্তরসূরি হিসাবে হাটহাজারী মানুষের ভালোবাসা অর্জন করার জন্য এবং তাদের কল্যাণে এই এলাকায় প্রার্থী হতে চাই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
JubairUAE
৫ ডিসেম্বর ২০১৮, বুধবার, ১২:৩৭

good

অন্যান্য খবর