× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

বিজয়নগরে পুলিশের সোর্সকে গলা কেটে হত্যা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া/বিজয়নগর প্রতিনিধি | ৬ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৯:৪৭

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে শাকিল মিয়া (২৭) নামে এক যুবককে গলা কেটে হত্যা করা হয়েছে। গতকাল সকালে তার লাশ উদ্ধার করে পুলিশ। সে পুলিশের সোর্স ছিলো। চম্পকনগর ফাঁড়ির ইনচার্জ এসআই সাইফুল ইসলামের সঙ্গে কাজ করতো শাকিল। নিহতের স্ত্রী বীণা আক্তারের অভিযোগ এলাকার মাদক ব্যবসায়ীরাই তার স্বামীকে হত্যা করেছে। শাকিল সিংগারবিলের শহিদ মিয়ার ছেলে। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে কাশিনগর এলাকার জজ মিয়ার বাড়ির সামনের একটি নিচু জমিতে শাকিলের লাশ দেখতে পান হোসেন মিয়া নামে তার এক প্রতিবেশী। শাকিলের বাড়ি থেকে লাশ পড়ে থাকা স্থানের দূরত্ব্ব প্রায় দু-শো গজ।
খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে। শাকিলের স্ত্রী বীণা আক্তার জানান-প্রতিদিনই তার স্বামী রাতে বেরিয়ে যেত এবং সকালে বাড়ি ফিরতো। মঙ্গলবার রাতেও যথারীতি সে বাড়ি থেকে বের হয়ে যায়। দারোগা সাইফুলের সঙ্গেই সে সারারাত থাকতো বলে জানান বীনা। স্বামীকে হত্যার জন্য এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীদের সন্দেহ করছেন তিনি। দু’জন মাদক ব্যবসায়ীর নাম উল্লেখ করে বীনা জানান- শাকিল তাদেরকে ধরিয়ে দেবে বলে তারা টেনশনে ছিলো। ওই মাদক ব্যবসায়ীদের তাদের বাড়ির আশপাশে ঘুরাঘুরি করতে দেখেছেন তিনি। এলাকার অনেকে জানিয়েছেন পুলিশের সোর্সের কাজ করার কারণে শাকিলের অনেক শত্রু ছিলো। বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নবীর হোসেন জানান- লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যার কারণ তদন্ত করে দেখা হচ্ছে। সার্কেল এএসপি রেজাউল করিম ঘটনাস্থল পরিদর্শন করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর