× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

মধুপুরে গৃহবধূকে গলা কেটে হত্যা

অনলাইন

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | ৬ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ১০:০৯

টাঙ্গাইলের মধুপুরে ঘরে ঢুকে নার্গিস আক্তার (২৫) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাতে উপজেলার বোয়ালী গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ এ জাড়িত সন্দেহে পুলিশ নিহতের স্বামী হারুন মিয়া ও সোহেল রানা নামে আরেক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে।    
গ্রেপ্তারের আগে নিহতের স্বামী হারুন জানান, রাত আনুমানিক ৮টার দিকে তার দোকানের এক কর্মচারী এক বছর বয়সী শিশুর জন্য দুধ নিয়ে বাড়িতে আসেন। পরে তিনি ঘরের ভেতর থেকে দরজা আটকানো ও শিশুর কান্না শুনে আমাকে জানায়। তিনি  দূরে থাকায় মোবাইল  ফোনে অপর একজনকে বাসায় যাওয়ার নির্দেশ দেন। তিনি যাওয়ার পর পরিস্থিতি খারাপ ভেবে টয়লেটের পাশ দিয়ে ঘরে ঢুকে নার্গিসকে গলা কাটা ও রক্তাক্ত অবস্থায়  মেঝেতে পড়ে থাকতে দেখেন। পরে পুলিশে খবর দিলে মধুপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি)  কামরান হোসেন, উপ-পরিদর্শক (এসআই) ফকরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় স্বামীসহ ২ জনকে আটক করা হয়েছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর