× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

মনোনয়ন ফিরে পেলেন যারা

অনলাইন

স্টাফ রিপোর্টার | ৬ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ১০:২৭

একাদশ সংসদ নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার যাচাই-বাছাইয়ে বাতিল হওয়া মনোনয়নপত্রের ওপর শুনানী শুরু করেছে নির্বাচন কমিশন। আজ সকালে নির্বাচন ভবনের লিফটের ১০ তলায় এজলাসে চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের স্বতন্ত্র প্রার্থী নবাব মো. শামছুল হুদার মাধ্যমে শুনানী শুরু হয় এবং মনোনয়নপত্র বাতিল করা হয় তার। এরপর আপিল আবেদনের সিরিয়াল অনুযায়ী একে একে প্রার্থীদের শুনানী গ্রহণ করা হচ্ছে।

আপিলে বৈধতা পেলেন যারা
মোরশেদ মিল্টন, বগুড়া-৭; তমিজ উদ্দিন, ঢাকা-২০; আফসার আলী, সাতক্ষীরা-২; মেজর (অব) মো আখতারুজ্জামানে, কিশোরঞ্জ-২; মো. তৈয়ব আলী, চাপাইনবাগঞ্জ-২; গোলাম মওলা রনি, পটুয়াখালী-৩; খন্দকার আবু আশফাক, ঢাকা-১; মোহাম্মদ শাহজাহান, পটুয়াখালী-৩; সুমন সন্যামত, পটুয়াখালী-১; জহিরুল ইসলাম মিন্টু, মাদারীপুর-১; ফজলুর রহমান, জয়পুরহাট-১; মো. হাসানুল ইসলাম, পাবনা-৩; মো. আবিদুর রহমান খান, মানিকগঞ্জ-২; মো. আইনাল হক, সিরাজগঞ্জ-৩;   মো. জয়নাল আবেদীন, গাজীপুর-২; জেসমিন নুর বেবী, ব্রাহ্মণবাড়ীয়া-৬; মোস্তফা সেলিম, রংপুর-৪; এস এম শফিকুল আলম, খুলনা-৬; হবিগঞ্জ-১, জুবায়ের আহমদ; আবদুল্লাহ আল হেলাল, ব্রাক্ষ্মণবাড়িয়া-৩; বরিশাল-২, মো. আনিসুজ্জামান; ঢাকা-৫, মো: সেলিম ভুইয়া; কুমিল্লা-৩, কে এম মুজিবুল হক; মানিকগঞ্জ-২ মোজাম্মেল হক; সিলেট-৫, ফয়জুল মোবিন চৌধুরী;  ময়মনসিংহ-৩, আহমেদ তায়েবুর রহমান।
মনোনয়নপ্রত্যাশীদের আপিল আবেদনের প্রেক্ষিতে আজ সকাল থেকে এই শুনানী শুরু হয়। এর আগে গত ২রা ডিসেম্বর সারাদেশের রিটার্নিং কর্মকর্তারা যাচাই-বাছাই করে ৭৮৬ মনোয়নয়নপ্রত্যাশীর মনোনয়নপত্র বাতিল করে। ওই সিদ্ধান্ত চ্যালেঞ্জ করে গত তিনদিন নির্বাচন কমিশনের আপিল আবেদন করেন ৫৪৩ প্রার্থী। আজ থেকে এই আবেদনের ওপর শুনানী। এই শুনানী চলবে আগামী ৮ই ডিসেম্বর পর্যন্ত।  
প্রধান নির্বাচন কমিশনারসহ অন্যান্য কমিশনাররা সেখানে উপস্থিত  থেকে আপিল শুনানি গ্রহণ করছেন।
আজ এক থেকে ১৬০ পর্যন্ত ক্রমিক নম্বরের আবেদনের শুনানি হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর