× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

আপিলেও মনোনয়ন ফিরে পেলেন না হিরো আলম, যাবেন উচ্চ আদালতে

অনলাইন

স্টাফ রিপোর্টার | ৬ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ১২:১৩

একাদশ সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে মনোনয়নপ্রত্যাশী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমের মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করা হয়েছে। আজ আপিল শুনানী শেষে এ সিদ্ধান্ত দেয় নির্বাচন কমিশন। তবে এই সিদ্ধান্তের বিরুদ্ধে হাইকোর্টের আপিল করবেন বলে জানিয়েছেন তিনি।
এর আগে গত ২রা ডিসেম্বর যাচাই-বাছাই করে রিটার্নিং কর্মকর্তা তার মনোনয়নপত্র বাতিল করেছিলো। ওই সময়  রিটার্নিং কার্যালয় সূত্রে জানা যায়, ১০ জনের স্বাক্ষর গড়মিল থাকায় তার এ মনোনয়নপত্র বাতিল করা হয়। এরপর মনোনয়ন ফিরে পেতে নির্বাচন কমিশনে (ইসি) আপিল করেন আলোচিত-সমলোচিত এই অভিনেতা। সে সময় হিরো আলম বলেছিলেন, মনোয়নপত্রের  বৈধতা পেতে নির্বাচন কমিশনে (ইসি) আপিল করেছি। নির্বাচন কমিশনে ন্যায়বিচার না পেলে আদালতে যাবো।
তিনি বলেন, কোনো ষড়যন্ত্রে মাঠ ছাড়বো না। আগেই বলেছিলাম শেষদিন পর্যন্ত মাঠে থাকবো।
আজ নির্বাচন কমিশন মনোনয়ন অবৈধ ঘোষণার পর তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, হিরোকে জিরো বানানো এত সহজ নয়, এত সহজে মাঠ ছেড়ে যাচ্ছি না। উচ্চ আদালতে আপিল করবো।
উল্লেখ্য, জাতীয় পার্টি থেকে প্রার্থী হওয়ার ঘোষণা দিলেও হিরো আলম পরবর্তীতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে বগুড়া-৪ আসন থেকে মনোনয়নপত্র দাখিল করেছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর