× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

আদালতে নেয়া হবে ভিকারুননিসার গ্রেপ্তারকৃত সেই শিক্ষককে

অনলাইন

অনলাইন ডেস্ক | ৬ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ১২:৪৫

নবম শ্রেণীর ছাত্রী অরিত্রী অধিকারীর আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে দায়ের করা মামলায় ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক হাসনা হেনাকে আদালতে তোলা হবে। আজ দুপুরে ঢাকার মুখ্য নগর হাকিম আদালতে পাঠানো হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের  গোয়েন্দা শাখার (ডিবি) উপ কমিশনার খন্দকার নুরুন্নবী।
তিনি বলেন, হাসনা হেনাকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনী প্রক্রিয়া অনুযায়ী কার্যক্রম চালানো হচ্ছে।
এর আগে গতকাল রাত ১১টার দিকে উত্তরা এলাকা থেকে হাসনা হেনাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তাকে ডিবি কার্যালয়ে নেয়া হয়।

ডিবির এক উর্ধ্বতন কর্মকর্তা গণমাধ্যমকে বলেন, ভিকারুননিসার বরখাস্ত ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাজনীন  ফেরদৌস এবং শাখাপ্রধান জিনাত আখতারকেও গ্রেপ্তার করা হতে পারে। আজকের মধ্যে তারা আদালতে আত্মসমর্থন না করলে আইনী প্রক্রিয়া অনুযায়ী গ্রেপ্তার করা হতে পারে।
গতকাল শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা মেনে ভিকারুননিসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাজনীন ফেরদৌস, শাখাপ্রধান জিনাত আখতার ও হাসনা হেনা বরখাস্ত করা হয়। প্রতিষ্ঠানটির গভর্নিং বডির এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর