× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

আপিলে মীর নাসিরের মনোনয়ন বাতিল, শুনানিতে হট্টগোল

অনলাইন

স্টাফ রিপোর্টার | ৬ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ২:১৮

আপিলেও বিএনপি প্রার্থী মীর মোহাম্মদ নাসিরের মনোনয়ন অবৈধ ঘোষণা করা হয়েছে। আজ আপিল শুনানির পর মনোনয়ন বাতিলের রায় দেয় কমিশন। এর আগে মীর নাসিরের শুনানিতে ব্যাপক হট্টগোল হয়। ৬৫ নম্বর সিরিয়ালে থাকা চট্টগ্রাম-৫ আসনের এ প্রার্থীর আপিল শুনানি শুরু হয় দুপুরে। শুরুতে আইনজীবী মাহবুব উদ্দিন খোকন যুক্তি উপস্থাপন করেন। এরমধ্যে হঠাৎ ব্যারিস্টার তানজীব উল আলম এতে বাধ সাধেন। পাল্টা যুক্তি উপস্থাপন শুরু করেন তিনি। এ সময় কমিশনারদের পক্ষ থেকে বলা হয়, আপনি কি আপিলের বিপক্ষে কথা বলার জন্য আবেদন করেছেন? এতে সদুত্তর দিতে পারেননি তিনি।
তখন কমিশনাররা তাকে কথা না বলে বসতে বলেন। পরে মাহবুব উদ্দিন খোকন ফের যুক্তি উপস্থাপন শুরু করলে আবারও ব্যারিস্টার তানজীব উল আলম উঠে দাঁড়িয়ে কথা বলা শুরু করেন।
এ সময় মাহবুব উদ্দিন খোকন আপিলের বিচারকদের উদ্দেশ্যে বলেন, স্যার উনার আচরণ  দেখেছেন? একেবারে সরকারি দলের আচরণের মতো। মাঠেও আমরা এমন আচরণ পাই। এরপর আপিল বিভাগ আপিলের রায় পরে ঘোষণার জন্য স্থগিত করেন। দুপুরের বিরতির পর শুনানি শুরু হলে মীর নাছিরের প্রার্থীতা বাতিল বলে রায় দেয়া হয়। এ বিষয়ে মীর নাছির বলেন, এ ব্যাপারে উচ্চ আদালতে আপিল করবো।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর