× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার

টটেনহ্যাম-লিভারপুলের জয়, চেলসির হার

খেলা

স্পোর্টস ডেস্ক | ৬ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ২:৩৯

ইংলিশ প্রিমিয়ার লীগে বার্নলির মাঠে পিছিয়ে পড়েও ৩-১ গোলের জয় পায় লিভারপুল। সাউদাম্পটনকে একই ব্যবধানে টটেনহ্যাম। আর চেলসিকে মৌসুমের দ্বিতীয় হার উপহার দেয় স্বাগতিক উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্স। ম্যানচেস্টার সিটির সঙ্গে পয়েন্ট ব্যবধান ফের ৩-এ নামিয়ে আনলো লিভারপুল। গোলশূন্য প্রথমার্ধের পর ইংলিশ মিডফিল্ডার জ্যাক কর্কের গোলে ৫৪ মিনিটে লিড নেয় বার্নলি। ৮ মিনিট বাদেই লিভারপুলকে সমতায় ফেরান ইংলিশ মিডফিল্ডার জেমস মিলনার। ৬৯ মিনিটে অল রেডদের এগিয়ে দেন ব্রাজিলিয়ান উইঙ্গার রবার্তো ফিরমিনো। আর যোগ করা সময়ে স্কোরলাইন ৩-১ করেন লিভারপুলের সুইস উইঙ্গার জারদান শাকিরি।
সাউদাম্পটনের বিপক্ষে ম্যাচের ৫৫ মিনিটের মধ্যে ৩-০ ব্যবধানে লিড নেয় টটেনহ্যাম। প্রথমার্ধের নবম মিনিটে গোল করেন ইংলিশ তারকা হ্যারি কেইন। বিরতির পর ৫১ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ব্রাজিলিয়ান উইঙ্গার লুকাস মৌরা। আর ৫৫ মিনিটে গোলের খাতায় নাম লেখান দক্ষিণ কোরিয়ান ফরোয়ার্ড সন হিউং মিন। ইনজুরি সময়ে সাউদাম্পটনের হয়ে সান্ত¦নাসূচক গোলটি করেন ফরোয়ার্ড চার্লি অস্টিন। উলভারহ্যাম্পটনের মাঠে এগিয়ে থেকেও হতাশায় ডোবে চেলসি। আর প্রিমিয়ার লীগে নিজেদের সবশেষ ৭ ম্যাচে প্রথম জয় কুড়ায় উলভস। ইংলিশ মিডফিল্ডার রুবেন লফটাস চিকের ১৮ মিনিটের গোলে প্রথমার্ধ শেষ করে চেলসি। বিরতির পর ৫৯ ও ৬৩ মিনিটের গোলে ব্যবধান গড়ে দেন উলভসের মেক্সিকান ফরোয়ার্ড রাউল জিমেনেজ ও পর্তুগিজ মিডফিল্ডার ডিয়েগো জোতা। পয়েন্ট তালিকায় ১৫ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে শীর্ষে বর্তনমান চ্যাম্পিয়ন ম্যানসিটি। সমান ম্যাচে দ্বিতীয় স্থানে থাকা লিভারপুলের সংগ্রহ ৩৯ পয়েন্ট। চেলসিকে পেছনে ফেলে তিনে উঠে আসে টটেনহ্যাম। দুইদলের পয়েন্ট যথাক্রমে ৩৩, ৩১।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর