× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

তামিম-সৌম্যদের সামনে ৩৩২ রানের টার্গেট

খেলা

স্পোর্টস ডেস্ক | ৬ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৩:২১

ওয়ানডে সিরিজ শুরুর আগে বিসিবি একাদশকে ৩৩২ রানের টার্গেট দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ একাদশ। চোট কাটিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) একাদশের হয়ে মাঠে নামেন তামিম ইকবাল। বল হাতে মাশরাফি বিন মর্তুজা নিজেকে ঝালিয়ে নেন। সাভারের বিকেএসপিতে টস জিতে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত পঞ্চাশ ওভারে ৮ উইকেটে ৩৩১ রানের চ্যালেঞ্জিং সংগ্রহ পায় উইন্ডিজ। ওপেনিং জুটিতে ১০১ রান তোলেন কাইরন পাওয়েল (৪৩) ও শাই হোপ (৮১)। দুই বছর পর ওয়ানডে দলে ফেরা ড্যারেন ব্রাভো ২৪ রান করে আউট হন। শিমরন হেটমায়ার ৩৩, ফাবিয়ান অ্যালেন ৪৮ রান করেন। ব্যক্তিগত ৬৫ রানে অপরাজিত থাকেন রোস্টন চেজ।
দুইটি করে উইকেট নেন রুবেল হোসেন, মেহেদি হাসান রানা ও বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপু। একটি করে পান মাশরাফি ও অফস্পিনার শামিম পাটোয়ারি। জয়ের লক্ষ্যে ৮১ রানের ওপেনিং জুটিতে দারুণ শুরু এনে দেন তামিম ও ইমরুল কায়েস। ব্যক্তিগত ২৭ রানে চেজের বলে হেটমায়ারের তালুবন্দি হন ইমরুল। ৯.৫ ওভার শেষে বিসিবি একাদশে সংগ্রহ ৮৪/১। তামিম ৪৮ ও সৌম্য ১ রানে ব্যাট করছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর