× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

বলিউডের ধনী নায়িকা দীপিকা

বিনোদন

বিনোদন ডেস্ক | ৬ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৩:২৪

বলিউডের নায়িকাদের মধ্যে ধনীর তালিকায় নাম্বার ওয়ানে আছেন দীপিকা পাড়ুকোন। ভারতের শোবিজ অঙ্গনের সবচেয়ে ধনী তারকাদের তালিকা প্রকাশ করেছে ফোর্বস ইন্ডিয়া। বার্ষিক এ জরিপে শীর্ষ চারে উঠে এসেছেন দীপিকা। অভিনেত্রীদের মধ্যে তিনিই এখন নাম্বার ওয়ান ধনী নায়িকা। জরিপের তথ্যমতে, চলতি বছরে ১১২.৮০ কোটি রুপি আয় করেছেন দীপিকা পাড়ুকোন। দীপিকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা পদ্মাবত। সিনেমাটি নিয়ে নানা জটিলতা তৈরি হলেও শেষ পর্যন্ত চলতি বছর জানুয়ারিতে মুক্তি পায় এটি। দর্শক ও সমালোচকদের প্রশংসার পাশাপাশি বক্স অফিসেও ভালো ব্যবসা করে সঞ্জয় লীলা বানসালি পরিচালিত পদ্মাবত।
যা দীপিকার চলতি বছর আয়ের ক্ষেত্রে বড় ভূমিকা রাখে। এছাড়া বিভিন্ন ব্যান্ডের প্রতিনিধি হিসেবে কাজ করেন এ অভিনেত্রী। এদিকে ফোর্বসের এ তালিকায় দীপিকার স্বামী রণভীর সিং রয়েছেন অষ্টম স্থানে। চলতি বছর তার আয় ৮৪.৬৭ কোটি রুপি। গত বছর ১ অক্টোবর থেকে চলতি বছর ৩০ সেপ্টেম্বর পর্যন্ত তারকাদের আয় হিসাব করে এ তালিকা প্রকাশ করেছে ফোর্বস। ২০১৮ সালে শীর্ষ এক শ তারকার মোট আয় ৩১৪০.২৫ কোটি রুপি। যা গত বছরের তুলনায় ১৭ শতাংশ বেশি। গত বছর শীর্ষ একশ তারকার আয়ের পরিমাণ ছিল ২৬৮৩ কোটি রুপি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর