× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

ঝড়ো সেঞ্চুরিতে তামিমের রাজকীয় ফেরা

খেলা

স্পোর্টস ডেস্ক | ৬ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৪:০১

সর্বশেষ এশিয়া কাপে বাংলাদেশের প্রথম ম্যাচেই ইনজুরিতে পড়েন তামিম ইকবাল। এর পর জিম্বাবুয়ের বিপক্ষে পূর্ণ সিরিজে দলের বাইরে ছিলেন দেশসেরা এ ওপেনার।  তামিম খেলতে পারেননি ওয়েস্ট ইন্ডজের বিপক্ষে টেস্ট সিরিজেও। দীর্ঘ বিরতিতে বৃহস্পতিবার খেলতে নামলেও তামিমের ব্যাটিংটা ছিল সাবলীল। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ঝড়ো সেঞ্চুরি হাঁকালেন তামিম ইকবাল। সাভারে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি)  মাঠে আগে ব্যাটিং শেষে বিসিবি একাদশকে ৩৩২ রানের টার্গেট দেয় সফরকারী উইন্ডিজ। জবাবে মাত্র ৭২ বলে সেঞ্চুরি পূর্ণ করেন তামিম ইকবাল। এতে তিনি হাঁকান ১৩টি চার ও তিনটি ছক্কা। ব্যক্তিগত ১০৭ রানে ক্যারিবীয় স্পিনার রোস্টন চেজের বল ক্রিজ ছেড়ে হাঁকাতে গিয়ে স্টাম্পিং হন তামিম।
আর ২৩ ওভার শেষে বিসিবি একাদশের সংগ্রহ দাঁড়ায় ১৯৬/২-এ। ইমরুল কায়েসের সঙ্গে ওপেনিংয়ে ৮১ রানের জুটি গড়েন তামিম ইকবাল। চেজের ডেলিভারিতে শিমরন হেটমায়ারের হাতে ক্যাচ দেয়ার আগে ২৫ বলে ২৭ রান করেন ইমরুল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর