× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ মার্চ ২০১৯, রবিবার

চবি’র কটেজে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ

শিক্ষাঙ্গন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে | ৭ ডিসেম্বর ২০১৮, শুক্রবার, ৯:৩৯

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সোহরাওয়ার্দী হলের পাশে এতিম আলী কটেজের একটি কক্ষ থেকে জাহাঙ্গীর আলম রাজু নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহসপতিবার বেলা ১১টার দিকে তার মরদেহটি উদ্ধার করা হয় বলে জানান হাটহাজারী থানার অফিসার ইনচার্জ (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গির। ওসি জানান, রাজুর শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। প্রাথমিকভাবে মনে হচ্ছে সে আত্মহত্যা করেছে। তবে ময়না তদন্তের জন্য তার মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক মর্গে প্রেরণ করা হয়েছে। রাজু চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তার বাড়ি নোয়াখালী জেলার সোনাইমুড়ি উপজেলায় বলে জানান ওসি।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আলী আজগর চৌধুরী জানান, শিক্ষার্থীর ঝুলন্ত লাশ পাওয়ার খবর শুনেছি। আইন বিভাগের শিক্ষার্থী সাজ্জাদ হোসেন প্রথমে তার ঝুলন্ত লাশ দেখতে পায়।
তবে সে আত্মহত্যা করেছে কি না তা আমরা নিশ্চিত নই।
আইন বিভাগের শিক্ষার্থী সাজ্জাদ হোসেন জানান, দুই দিন আগেও তার সঙ্গে সামনা-সামনি কথা হয়েছিল। তাকে সে সময় স্বাভাবিক বলেই মনে হয়েছে। পড়াশোনার পর চাকরি নিয়ে টেনশনে ছিল। সকালে রাজুর বাড়ি থেকে ভাই ফোন করে যোগাযোগ করতে পারছে না বলে জানান।
এরপর অনেক ডাকাডাকি করেও রাজুর কোনো সাড়া মেলেনি। পরে ১১টার দিকে জানালার ফাঁক দিয়ে তার ঝুলন্ত লাশ দেখা যায়। খবর পেয়ে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর