× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

রবিউলকে ফিরে পেতে পরিবারের আকুতি

অনলাইন

স্টাফ রিপোর্টার | ৬ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ১২:২৮

অনলাইন অ্যাক্টিভিস্ট মো. রবিউল ইসলামকে ডিবি পরিচয়ে তুলে নেয়ার ১১ দিন পরও খোঁজ মিলছে না বলে দাবি করেছে পরিবার। গতকাল ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি করা হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন রবিউল ইসলামের স্ত্রী খাদিজা আক্তার। লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার স্বামী একজন অনলাইন অ্যাক্টিভিস্ট। মূলত তিনি লেখালেখির সঙ্গে জড়িত ছিলেন। আমাদের জানা মতে, তিনি রাষ্ট্র বা সমাজবিরোধী কোনো কাজের সঙ্গে কখনোই জড়িত ছিলেন না। গত ২৬ নভেম্বর দিবাগত রাতে আমাদের বাসার ক্যাবল অপারেটর আমার স্বামীকে ফোন করে ডেকে নিয়ে যান। পরে আমার স্বামীসহ আইন-শৃঙ্খলা বাহিনীর লোকজন রাত আনুমানিক ১১টার দিকে বাসায় আসেন।
এসময় আমার স্বামীকে বাসার নিচে রেখে তারা ফ্ল্যাটে ঢুকে ডিবি পরিচয় দিয়ে বাসা থেকে ল্যাপটপ, কম্পিউটারসহ অনলাইন সংক্রান্ত অন্যান্য দরকারি জিনিসপত্র নিয়ে যান। খাদিজা আক্তার বলেন, আমরা আমাদের পাশের থানায় গিয়ে সাধারণ ডায়েরি করেছি। ডায়েরি নম্বর হলো- ১৮০০। তারপর আমরা কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় যোগাযোগ করি। আমাদের মৌখিকভাবে বলা হয়েছিলো ডিসেম্বরের ৫ তারিখের মধ্যে একটা খবর পাওয়া যাবে। এর মধ্যে ৫ ডিসেম্বর আমরা ডিবি অফিস ও র‌্যাব অফিসে গিয়ে খবর নিয়েছি। এসময় তারা জানিয়েছে, এরকম কোনো লোককে আনা হয়নি। কান্নাজড়িত কণ্ঠে তিনি বলেন, আমার স্বামী আমাদের পুরো পরিবারের একমাত্র আয়ের উৎস। তিনি যদি আমাদের অজান্তে কোনো ধরনের অপরাধ করেও থাকেন তাহলে আইন মোতাবেক আদালতে হাজির করে বিচার করা হোক। সংবাদ সম্মেলনে রবিউলের বাবা-মাসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর