× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ মার্চ ২০১৯, শুক্রবার

মদ খেয়ে ভিক্ষা করছেন পুলিশ!

রকমারি

অনলাইন ডেস্ক | ২১ ডিসেম্বর ২০১৮, শুক্রবার, ১২:৪০

হাত পেতে ভিক্ষা করছেন একজন পুলিশ সদস্য। শরীরে পুলিশের পোশাক। দিনকয়েক ধরেই ভারতের আরামবাগের বিভিন্ন সড়ক, বাসস্ট্যান্ড, অলি-গলিতে পথচারীদের কাছে হাত পাতছেন আরামবাগ থানার কনস্টেবল শ্যামল সিংহ। এ কী পুলিশের নতুন কায়দায় চাঁদা আদায়? শহরজুড়ে চালু হয়েছে গুঞ্জন। কেউ কেউ বহুরূপী ভেবে তাঁকে টাকা দিচ্ছিলেন। চাঁদার কথা বলতেই এই পুলিশ সদস্য রেগে গিয়ে বলেন, আমি কি চাঁদা আদায় করছি? ভিক্ষা চাইছি তো। আবার দেখা যায় ভিক্ষা না পেলে চটেও যাচ্ছিলেন। কিন্তু পুলিশের পোশাক গায়ে ভিক্ষা কেন?

খবরটি প্রকাশ করে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার।
খবরে বলা হয়, পুলিশ সদস্যের মুখ খুলতেই আসে মদের গন্ধ। তিনি বলেন, মদ খাই বলে আমার বেতন আটকে দেওয়া হয়েছে। তাই ভিক্ষা চাইছি। শ্যামবাবুর বেতন আটকে যাওয়ার কথা জানা নেই বলে দাবি করেছেন আরামবাগের আইসি শান্তনু মিত্র। তিনি বলেন, কনস্টেবলের বেতন আটকে দেওয়ার খবর আমার কাছে নেই। পুলিশের পোশাক পরে তিনি বদমায়েশি করছেন। এসডিপিও (আরামবাগ) কৃশানু রায় জানান, পুলিশের পোশাক গায়ে কর্তব্যে অবহেলার জন্য ওই কনস্টেবলকে ক্লোজ করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর