× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ মার্চ ২০১৯, শুক্রবার

আমার দরজা সবার জন্য খোলা-সালমান এফ রহমান

এক্সক্লুসিভ

দোহার (ঢাকা) প্রতিনিধি | ২৩ ডিসেম্বর ২০১৮, রবিবার, ৯:৪১

আওয়ামী লীগের সভাপতির বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনে আওয়ামী লীগের প্রার্থী সালমান এফ রহমান বলেছেন, অনেকে আমার ব্যাপারে অপপ্রচার করছে- আমার সঙ্গে সহজে কেউ দেখা বা কথা বলতে পারবে না। মাধ্যম ছাড়া আমার সঙ্গে দেখা করা সম্ভব নয়। এটা ভুল ধারণা, আমার সঙ্গে দেখা করতে দোহার ও নবাবগঞ্জের মানুষকে কোন মাধ্যম ধরতে হবে না। আপনারা সরাসরি আমার কাছে যেকোনো সমস্যা নিয়ে যাবেন। আমি ইনশাআল্লাহ আমার সাধ্যমতো সমাধানের চেষ্টা করবো। দোহার ও নবাবগঞ্জবাসীর জন্য আমার দরজা শুধু নির্বাচনকে সামনে রেখে নয় সব সময় খোলা। শনিবার দুপুরে ঢাকার দোহার উপজেলার বিভিন্ন উঠান বৈঠক ও নির্বাচনী সভায় তিনি এসব কথা বলেন। সালমান এফ রহমান বলেন, আমি গত কয়েক সপ্তাহ নির্বাচনকে সামনে রেখে দোহার-নবাবগঞ্জের সব কয়টি কেন্দ্রে উঠান বৈঠক করেছি।
সাধারণ মানুষের কাছ থেকে যে ভালবাসা পেয়েছি তা কোনদিন ভুলবো না।

তিনি বলেন, নারীদের ক্ষেত্রে বর্তমান সরকার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড গ্রহণ করেছেন। এখন সবক্ষেত্রেই নারীদের পদচারণা। তার প্রমাণ আমাদের দেশের প্রধানমন্ত্রী একজন নারী, জাতীয় সংসদের স্পিকার নারী, দেশের জঙ্গি বিমানের চালক একজন নারী, বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীতে উচ্চ পদস্থ কর্মকর্তারা নারী, এমনকি দোহার উপজেলার ইউএনও, এসিল্যান্ড এবং সাবরেজিস্ট্রারও নারী। প্রধানমন্ত্রী নারীদের বিশেষ অগ্রাধিকার দিয়েছেন। আসন্ন নির্বাচনেও নারীদের বিশাল ভূমিকা পালন করতে হবে।  সালমান এফ রহমান বাংলাদেশের উন্নয়নের কথা তুলে ধরে বলেন, বাংলাদেশ এখন আন্তর্জাতিকভাবে  উন্নয়নের রোল মডেল। বিদ্যুৎ খাতে দেশ এখন বেশি উন্নত হয়েছে। যার প্রমাণ ঘরে ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত। সারা দেশের মতো দোহার-নবাবগঞ্জে এখন বিদ্যুতের কোন সমস্যা নেই। সব সমস্যার সমাধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার দক্ষ নেতৃত্বের মাধ্যমে দূর করেছে। দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার সহ আরো অনেকে।

বাংলাদেশ এখন বিশ্বে  উন্নয়নের রোল মডেল- সালমান এফ রহমান                                                                                    
নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি জানান, আওয়ামী লীগের সভাপতির বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনের আওয়ামী লীগ প্রার্থী সালমান এফ রহমান বলেছেন, বাংলাদেশ এখন সারা বিশ্বের উন্নয়নের রোল মডেল। সম্প্রতি পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানও এটা স্বীকার করেছেন। এজন্য আপনাদের কাছে অনুরোধ করছি দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আর একবার ক্ষমতায় আনতে হবে। আওয়ামী লীগ ক্ষমতায় আসলে মানুষের ভাগ্যের উন্নয়ন হয়। আর বিএনপি ক্ষমতায় আসলে দেশের উন্নয়নের সচল চাকা অচল হয়। গতকাল সকালে ঢাকার নবাবগঞ্জ শোল্লা ইউনিয়নের বালুখণ্ড এলাকায় নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

সালমান এফ রহমান আরো বলেন, কোনো ষড়যন্ত্রই দেশের উন্নয়নের বাধা হতে পারবে না। আপনারা দেখেছেন পদ্মা সেতুর জন্য বিশ্ব ব্যাংক অর্থায়ন দিতে চেয়েও দেয়নি ভুয়া অভিযোগ তুলে। তখন প্রধানমন্ত্রী অঙ্গীকার করেছিলেন নিজেদের অর্থায়নে পদ্মা সেতু করা হবে। পদ্মা সেতু আজ দৃশ্যমান। বর্তমান পদ্মা সেতুর ৬০% কাজ বাস্তবায়ন হয়েছে। বাকি কাজও দ্রুত সময় হয়ে যাবে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় না আসলে কিন্তু এসব উন্নয়ন বন্ধ হয়ে যাবে।
সালমান এফ রহমান ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি ঢাকা-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী। দোহার ও নবাবগঞ্জ নিয়ে আমার অনেক পরিকল্পনা রয়েছে। তাই দোহার ও নবাবগঞ্জের উন্নয়নের কথা চিন্তা করে নৌকায় ভোট দিতে হবে। আমি দোহার-নবাবগঞ্জকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আবদুল বাতেন মিয়া, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন ঝিলু, ঢাকা জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মিজানুর রহমান কিসমত, মহিলা বিষয়ক সম্পাদক হালিমা আক্তার লাবণ্য, শোল্লা ইউপি চেয়ারম্যান দেওয়ান তুহিনুর রহমান তুহিন প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর