× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ মার্চ ২০১৯, বুধবার

ব্যারিস্টার সালামকে সঙ্গে নিয়ে আরিফের শোডাউন

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ২৪ ডিসেম্বর ২০১৮, সোমবার, ৯:২৮

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার এম এ সালামকে সঙ্গে নিয়ে সিলেটে শোডাউন করেছেন মেয়র আরিফুল হক চৌধুরী। এ সময় তিনি ধানের শীষের প্রতীকের পক্ষে ভোট চান। ভোটারের মধ্যে বিতরণ করেন সিলেট-১ আসনের প্রার্থী খন্দকার আবদুল মুক্তাদিরের লিফলেট। তার এই শোডাউন গতকাল সকাল থেকে নজর কাড়ে সিলেটের ভোটারদের। আর আরিফুল হক চৌধুরীর সঙ্গে এ সময় বিপুলসংখ্যক নেতাকর্মীও উপস্থিত ছিলেন। এ সময় মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, এবারের নির্বাচন ভোটারদের ভোটের অধিকার রক্ষা করার নির্বাচন, গণতন্ত্র পুনরুদ্ধারের নির্বাচন। তাই আগামী ৩০শে ডিসেম্বর গণতন্ত্রের মুক্তির প্রতীক ধানের শীষে ভোট দেয়ার আহ্বান জানিয়ে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, গণতন্ত্রের মুক্তি মানে খালেদা জিয়ার মুক্তি ও তারুণ্যের অহঙ্কার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দেশে প্রত্যাবর্তন।
তিনি রোববার সকালে নগরীর সাপ্লাই রোডে  ধানের শীষ প্রতীকের প্রধান নির্বাচনী কার্যালয়ে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, কৃষকদল, শ্রমিকদল, হকার্সদল আয়োজিত এক নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-ক্ষুদ্র ও ঋণ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাকের সভাপতিত্বে ও সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান আহমদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার আবদুস সালাম। সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে এর আগে রোববার সকাল ১১টায় নগরীর বন্দরবাজারস্থ রংমহল টাওয়ারের সামনে থেকে এক বিশাল গণসংযোগ অনুষ্ঠিত হয়। নগরীর বন্দরবাজার, মহাজনপট্টি, কালিঘাট, হকার্স মার্কেট, সুরমা মার্কেট, জিন্দাবাজার, চৌহাট্টা ও আম্বরখানা এলাকায় গণসংযোগ শেষে সাপ্লাইস্থ জাতীয় ঐক্যফ্রন্ট এর প্রধান কার্যালয়ে এসে এক সভার মাধ্যমে শেষ হয়।
এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট শামীম সিদ্দিকী, সৈয়দ মঈন উদ্দিন সুহেল, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ইশতিয়াক আহমদ সিদ্দিকী, সদর উপজেলা বিএনপির সভাপতি আফরুজ চেয়ারম্যান, জেলা বিএনপির উপদেষ্টা ইলিয়াছ মেম্বার, আহমেদ চৌধুরী লিলু মিয়া, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক আব্দুশ শুকুর, সিলেট জেলা বিএনপির সদস্য ও ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সভাপতি মাহবুবুল হক চৌধুরী, মহানগর বিএনপির কৃষিবিষয়ক সম্পাদক আবদুল মান্নান পুতুল, বিএনপি নেতা সিরাজুল ইসলাম সিরাজ, সিলেট জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক সুরমান আলী, মহানগর শ্রমিক দলের সাধারণ সম্পাদক ইউনুস মিয়া, বিমানবন্দর থানা যুবদলের সভাপতি দিলওয়ার হোসেন দিলু মেম্বার, সাকিল মোর্শেদ, আব্দুস সাত্তার মামুন, মহানগর ছাত্রদলের সহ সভাপতি সুহেল রানা, জেলা ছাত্রদলের সহসভাপতি জহিরুল ইসলাম, শফিকুর রহমান টুটুল, আবদুল মজিদ, কামরুজ্জামান দিলু, হকার্স দল সভাপতি আবদুল আহাদ, সাধারণ সম্পাদক রুকন মিয়া, আবদুল হাসিম, মহানগর ছাত্রদল নেতা আফজাল হোসেন, সেলিম মিয়া, বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সভাপতি শাহিন মিয়া, এসএম জুয়েল, সাবেক ছাত্রদল নেতা আবদুল আহাদ সুমন ও জিয়াউর রহমান প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর