× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ জুন ২০১৯, মঙ্গলবার
ঢাকা-১৭

এরশাদের প্রচারণা চলছেই

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার | ২৪ ডিসেম্বর ২০১৮, সোমবার, ১০:০২

জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সমর্থনে ঢাকা-১৭ আসনে এখনো প্রচার-প্রচারণা চলছে। এরশাদ বিদেশে থাকলেও পার্টির নেতাকর্মীরা নিয়মিত প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এ আসনের বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মী ও ভোটারদের নিয়ে মিছিল-মিটিং চালিয়ে যাচ্ছেন জাপা প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী। তিনি এরশাদের পক্ষে নাগরিকদের বিভিন্ন প্রতিশ্রুতি দিচ্ছেন। তিনি বলেছেন, ঢাকা-১৭ আসনে এরশাদ সব থেকে যোগ্য প্রার্থী। এই আসনের শিক্ষিত ও সচেতন ভোটারদের পছন্দের প্রার্থী এরশাদ। তিনি যখন এই এলাকার সংসদ সদস্য ছিলেন তখন তার উন্নয়ন প্রচেষ্টা, পরিকল্পনা ও আন্তরিকতার কথা নাগরিকরা ভুলেনি। তাই আগমী ৩০শে ডিসেম্বর ভোটাররা লাঙল প্রতীকে ভোট দিয়ে এরশাদকে বিজয়ী করবেন।
গতকাল বিকালে ঢাকা-১৭ আসনের গাউসুল আজম মসজিদ, মহাখালী এবং বনানী এলাকায় হুসেইন মুহম্মদ এরশাদের পক্ষে নির্বাচনী মিছিল ও গণসংযোগ করেন পার্টির নেতাকর্মীরা। যদিও এর আগে এ আসন থেকে মাহাজোটের প্রার্থী আওয়ামী লীগের আকবর হোসেন পাঠান ফারুককে সমর্থন দিয়ে এরশাদের সরে দাঁড়ানোর কথা চাউর হয়েছিল। এ নিয়ে নেতাকর্মীরাও ভিন্ন ভিন্ন কথা বলে আসছিলেন। তাদের কেউ বলছিলেন, এরশাদের সরে দাঁড়ানোর প্রশ্নই আসে না। আবার কেউ জানিয়েছিলেন এরশাদের যে শারীরিক অবস্থা তাতে সরে দাঁড়ানোই ভালো। গতকাল এরশাদের প্রচারণায় জাপা নেতাকর্মীদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, সাংগঠনিক-সম্পাদক মোস্তাফিজুর রহমান নাঈম, শফিউল্লাহ শফি, যুগ্ম সাংগঠনিক সম্পাদক শারমিন পারভিন লিজা, কাজী আবুল খায়ের, গুলশান থানা সভাপতি আবদুল আজিজ খান, সাধারণ সম্পাদক আবদুস সাত্তার, বনানী থানা সাধারণ সম্পাদক মো. মামুনুর রহমান, কেন্দ্রীয় নেতা গোলাম মোস্তফা, হাসনা হেনা, রুনা পারভিন, নিগার সুলতানা, কেয়া মাসুদ প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর