× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুন ২০১৯, বুধবার

হরিয়ানায় ঘন কুয়াশায় দেখতে না পেয়ে ৫০ গাড়ির ধাক্কা

ভারত

কলকাতা প্রতিনিধি | ২৪ ডিসেম্বর ২০১৮, সোমবার, ৮:০৩

হরিয়ানার ঝাজ্জরে সোমবার সকলে ঘন কুয়াশার জেরে দৃশ্যমানতা এতটাই কমে গিয়েছিল যে, ৫০টি গাড়ি পরপর এক অপরকে ধাক্কা মারে। গাড়িগুলি দুমড়েমুচড়ে গিয়েছে। ৮ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৬ জনই নারী। আহত হয়েছেন অনেকে। সংবাদ সংস্থার সূত্রে জানানো হযেছে, ঘন কুয়াশার জেরে এই দুর্ঘটনা ঘটেছে। জানা গেছে, ঘন কুয়াশার জেরে কোথাও কোথাও দৃশ্যমানতা ৫০০ মিটারেরও কম হয়ে দাঁড়িয়েছে। এমন পরিস্থিতিতেই সোমবার সকালে দিল্লি ও হরিয়ানার মাঝে রোহতক-রেওয়ারি ৭১ নম্বর জাতীয় সড়কের উপর একটি উড়ালপুলে এই দুর্ঘটনায় একটি স্কুল বাস-সহ প্রায় ৫০টি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে।
পুলিশ সূত্রে বলা হয়েছে,নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে দু’টি গাড়ির মধ্যে ধাক্কা লাগে। তার উপর পিছন থেকে একের পর এক গাড়ি এসে পড়ে। মৃত ৮ জন একই পরিবারের সদস্য। এক আত্মীয়ের মৃত্যুর খবর পেয়ে দিল্লি যাচ্ছিলেন তাঁরা। দুর্ঘটনার পর ওই উড়ালপুলে ২ কিলোমিটার লম্বা যানজট সৃষ্টি হয়েছে। ঘন কুয়াশার জেরে দু’দিন আগেই পঞ্জাবের রাজপুরায় ৪৪ নং জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে পড়েছিল ২০টি গাড়ি। তবে সেবার কেউ হতাহত হননি। আবহাওয়া পূর্বাভাস সংস্থা স্কাইমেট জানিয়েছে, আগামী কয়েক দিনে উত্তর ভারতের পাঞ্জাব, হরিয়ানা, রাজস্থানের উত্তরাংশ, দিল্লি এবং উত্তরপ্রদেশে কুয়াশার জেরে দৃশ্যমানতা আরও কমতে পারে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর