× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জানুয়ারি ২০১৯, শুক্রবার

খুলনায় বকুলের গণসংযোগে হামলা, আহত ১৫

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে | ২৫ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার, ৯:২২

খুলনা-৩ আসনের জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষের প্রার্থী রকিবুল ইসলাম বকুলের গণসংযোগে হামলা চালিয়েছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ ঘটনায়  ১০/১৫ জন বিএনপি নেতাকর্মী আহত হয়েছেন। আহতদেরকে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে। সোমবার দুপুর দেড়টার দিকে নগরীর খালিশপুর এলাকায় বিএনপির প্রার্থী রকিবুল ইসলাম বকুলের কর্মীদের ওপর এ হামলার ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, খুলনা-৩ (খালিশপুর-দৌলতপুর-খানজাহান আলী) আসনের বিএনপি প্রার্থী রকিবুল ইসলাম বকুল ১২ নম্বর ওয়ার্ড এলাকায় গণসংযোগ করাকালে জোহরের নামায আদায় করতে আল আরাবিয়া মসজিদে প্রবেশ করেন। এ সময় তার প্রচার কর্মীরা মসজিদের বাইরে অপেক্ষা করছিলেন। হঠাৎ আওয়ামী লীগের ৫০/৬০ জনের সন্ত্রাসী একটি দল লাঠিসোটা ও ধারালো অস্ত্র-শস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। এতে  বিএনপি কর্মী মিলন, রবিউল ইসলাম খান, হাসান মাহমুদ রুবেল, দোলন, এনামুল হোসেন, পারভেজ, ডা. কাজী আবু তালহা, ডা. শওকত তাওহীদসহ ১০/১৫ জন আহত হয়।
আহতদেরকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা  হয়েছে। গণসংযোগে উপস্থিত বিএনপি’র কেন্দ্রীয় সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম অভিযোগ করে বলেন, ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসলাম খান মুরাদ ও হত্যা, মাদক মামলার আসামি নজরুল আকবার জিকু, মঞ্জু’র নেতৃত্ব হামলা চালায়। হামলাকারীরা দা ও লাঠিসোটা নিয়ে তাদের দিকে তেড়ে গেলে আল আরাবিয়া মসজিদে আশ্রয় নেয়। সেখানে জুতা পায়ে মসজিদে ঢুকে তাদের উপর হামলা করে। এ ঘটনার পর থেকে নিরাপত্তাহীনতার কারণে খুলনা-৩ আসনের প্রার্থী বকুল গণসংযোগ বন্ধ করে দেয়। এ ব্যাপারে খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন বলেন, দুই পক্ষে একটু উত্তেজনা  হয়েছিল। পরে শান্ত হয়ে গেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর