× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ মার্চ ২০১৯, শুক্রবার

সময় টিভিকে কায়সার কামালের লিগ্যাল নোটিশ

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার | ২৫ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার, ৯:৪৪

বিএনপির কেন্দ্রীয় আইন সম্পাদক ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোনা-১ (দুর্গাপুর-কলমাকান্দা) আসনে বিএনপির ও জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ব্যারিস্টার কায়সার কামালকে পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের সঙ্গে সম্পৃক্ত করে সংবাদ প্রচার করায় সময় টেলিভিশনকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন। এতে আগামী ২৪ ঘণ্টার মধ্যে রাত ৯টার সংবাদে প্রচারিত সংবাদের জন্য ভুল স্বীকার করে ক্ষমা চাইতে বলা হয়েছে।
গতকাল ব্যারিস্টার কায়সার কামালের পক্ষে ব্যারিস্টার ফাইয়াজ জিবরান লিগ্যাল নোটিশটি পাঠান। নোটিশে বলা হয় গত ২২শে ডিসেম্বর সময় টেলিভিশনের রাত ৯টার সংবাদে আইএসআইর সঙ্গে ব্যারিস্টার কায়সার কামালকে সম্পৃক্ত করে যে প্রতিবেদন প্রকাশ করা হয়েছে, তা মিথ্যা, মনগড়া, বানোয়াট, উদ্দেশ্যপ্রণোদিত এবং মানহানিকর। উল্লেখ্য, ব্যারিস্টার কায়সার কামাল সুপ্রিম কোর্টের একজন আইনজীবী। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক নির্বাচিত সিনেট সদস্য। ছাত্রদলের বিভিন্ন পদে নেতৃত্ব দিয়ে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য হিসেবে ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোনা-১ আসনে বিএনপির মনোনয়নে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। সর্বশেষ দলের ২০১৬ সালের কাউন্সিলে তিনি বিএনপির কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক নির্বাচিত হন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর