× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ মার্চ ২০১৯, বুধবার

মার্চেই অর্জুন ও মালাইকার বিয়ে!

বিনোদন

কলকাতা প্রতিনিধি | ১১ জানুয়ারি ২০১৯, শুক্রবার, ৭:৫০

বলিউডে এ বছরের প্রথম বিয়ের সানাই বাজবে অর্জুন কাপুর এবং মালাইকা অরোরাকে দিয়ে। এই জুটি বিয়ে যে করছেন তা এখন পাকা। এমনকি বিয়ের দিনও চূড়ান্ত হওয়ার পথে। দু’জনের প্রেম নিয়ে বেশ কিছুদিন ধরেই আলোচনা চলছিল নেট দুনিয়ায়। দু’জনকে একত্রে দেখাও যাচ্ছিল। পাওয়া যাচ্ছিল একসঙ্গে ছবিও। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, চলতি বছরের মার্চ মাসের শেষে কিংবা এপ্রিলের শুরুতে বিয়ের পিঁড়িতে বসবেন আরবাজ খানের সাবেক স্ত্রী মালাইকা। ইতিমধ্যেই অর্জুনের সঙ্গে তার বিয়ের দিন, তারিখ নিয়ে নিজের টিমের সঙ্গে আলোচনাও সেরে ফেলেছেন বলিউডের এই অভিনেত্রী।
টিম মালাইকার প্রত্যেক সদস্য যাতে বিয়ের দিন হাজির থাকতে পারেন, সেই কারণে আগেভাগে তাদের বিয়ের দিনক্ষণ জানিয়ে দেয়া হয়েছে বলে খবর। তবে এই বিয়েতে গ্ল্যামারের ঝলকানি বিশেষ থাকবে না। পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠদের নিয়েই অর্জুন কাপুরের সঙ্গে চুপিসারে মালাইকা বিয়ে সেরে নেবেন বলে খবর। অবশ্য মালাইকা ও অর্জুন, কেউই এ বিষয়ে মুখ খোলেন নি। বর্তমানে ‘পানিপথ’-এর শুটিং নিয়ে ব্যস্ত অর্জুন কাপুর। অন্যদিকে ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’ নামে একটি রিয়েলিটি শো-এ বিচারকের আসনে রয়েছেন মালাইকা অরোরা। নিজেদের সব কাজ মিটিয়েই দু’জনে বিয়ের সিদ্ধান্ত নিচ্ছেন বলে মনে করা হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর