× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ জানুয়ারি ২০১৯, সোমবার

টি-টোয়েন্টিতে অপেক্ষা বাড়লো নিশামের

খেলা

স্পোর্টস ডেস্ক | ১১ জানুয়ারি ২০১৯, শুক্রবার, ৯:৪৮

 দেড় বছর পর ওয়ানডে ম্যাচে প্রত্যাবর্তনেই এক ওভারে টানা পাঁচ ছক্কার ঝলক দেখান জেমস নিশাম। আর শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে দারুণ পারফরম্যান্সের সুবাদে নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি দলেও ডাক পান এই অলরাউন্ডার। কিন্তু সংক্ষিপ্ত সংস্করণে তার ঝড়ো ব্যাটিং মিস করবেন দর্শকরা। হ্যামস্ট্রিং ইনজুরির কারণে একমাত্র টি-টোয়েন্টি থেকে ছিটকে গেছেন ২৮ বছর বয়সী নিশাম। একমাত্র টি-টোয়েন্টিতে দু’দল মুখোমুখি হচ্ছে আজ। অকল্যান্ডে খেলা শুরু বাংলাদেশ সময় দুপুর ১২টায়। তিনি সবশেষ টি-টোয়েন্টি খেলেন ২০১৭ সালের জানুয়ারিতে নিজ মাঠে বাংলাদেশের বিপক্ষে। নেলসনে তৃতীয় ওয়ানডেতে ১১৫ রানের দাপুটে জয়ের দিনে চোট পান নিশাম।
ওয়ানডে সিরিজে শ্রীলঙ্কাকে হোয়াইটওয়াশ করার পেছনে গুরুত্বপূর্ণ অবদান রাখেন তিনি। সিরিজে ১২৩ রান করার পাশাপাশি বল হাতে নেন ৬ উইকেট। প্রথম ওয়ানডেতে খেলেন ১৩ বলে ৪৭ রানের টর্নেডো ইনিংস। বোলিংয়ে নেন ৩ উইকেট। পরের ম্যাচে রানআউট হওয়ার আগে করেন ৩৭ বলে ৬৪ রান। উইকেট পান ২টি। আর শেষ ম্যাচে ৬ বলে ১২ রানে অপরাজিত থাকার পর উইকেট নেন ১টি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর