× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ মার্চ ২০১৯, বুধবার

জোহানেসবার্গে নেতৃত্বভার এলগারের কাঁধে

খেলা

স্পোর্টস ডেস্ক | ১১ জানুয়ারি ২০১৯, শুক্রবার, ৯:৪৮

জোহানেসবার্গে পাকিস্তানের বিপক্ষে তৃতীয় ও শেষ টেস্টে দক্ষিণ আফ্রিকাকে নেতৃত্ব দেবেন ওপেনার ডিন এলগার। খেলা শুরু দুপুর ২টায়। নিষেধাজ্ঞার কারণে খেলতে পারছেন না নিয়মিত অধিনায়ক ফাফ ডু প্লেসি। ১২ মাসের মধ্যে দ্বিতীয়বার স্লো ওভার রেট’র দায়ে ডু প্লেসিকে এক টেস্ট ম্যাচে নিষিদ্ধ করে আইসিসি। এরই মধ্যে ২-০ ব্যবধানে টেস্ট সিরিজ নিশ্চিত করেছে প্রোটিয়ারা। কেপটাউনে দ্বিতীয় টেস্টে ৯ উইকেটের জয় কুড়ায় ডু প্লেসির দল। সেঞ্চুরি করে ম্যাচসেরা হলেও মন্থর ওভার রেটে ম্যাচ ফি’র ২০ শতাংশ জরিমানা হয় ডু প্লেসির। দ্বিতীয়বারের মতো টেস্ট ম্যাচে অধিনায়কত্ব করবেন এলগার।
২০১৭ সালে ইংল্যান্ডের বিপক্ষে লর্ডস টেস্টেও ডু প্লেসির অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দিয়েছিলেন তিনি। জটিলতার মধ্য দিয়ে প্রথম সন্তানের মা হওয়া স্ত্রীর পাশে থাকতে সে ম্যাচে ছিলেন না ডু প্লেসি। ম্যাচটিতে ২১১ রানে হার দেখেন এলগার। উরুর ইনজুরির কারণে শেষ টেস্টে ওপেনার আইদেন মার্করামের ব্যাকআপ হিসেবে রাখা হয়েছে অনভিষিক্ত পিটার মালানকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর