× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ জুন ২০১৯, মঙ্গলবার

সুধারামে মোবাইলে ডেকে নিয়ে কিশোরীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, নোয়াখালী থেকে | ১১ জানুয়ারি ২০১৯, শুক্রবার, ১০:১১

 সুধারামে মোবাইলে ডেকে এনে কিশোরীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা করা হয়েছে। নোয়াখালীর সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নে মোবাইলে ডেকে নিয়ে পারভীন আক্তার (১৭) নামের এক কিশোরীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ৯ই জানুয়ারি বুধবার রাত ৮টায় এ ঘটনা ঘটে। নিহত পারভীন আক্তার (১৭) শুল্লুকিয়া গ্রামের হাজীবাড়ির জহিরুল হকের মেয়ে। বুধবার দিবাগত রাত ১২টার দিকে পূর্ব শুল্লকিয়া গ্রামের একটি বাগান থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহত পারভীন আক্তার ওই গ্রামের জহুরুল হকের মেয়ে। নিহতের বাবা জহুরুল হক বলেন, তার মেয়ে চট্টগ্রামের একটি গার্মেন্টে চাকরি করতো। গত ৩ মাস আগে সে বাড়িতে আসে।
এরপর থেকে এলাকার কিছু বখাটে তার মেয়েকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করতো। বুধবার সন্ধ্যায় তিনি (জহুরুল হক) নামাজ পড়ার জন্য বাড়ি থেকে বের হয়ে যান। পরে রাতে ফিরে এসে পারভীনকে দেখতে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন। এর একপর্যায়ে বাড়ির পাশের বাগানে গিয়ে ক্ষত-বিক্ষত অবস্থায় পারভীনের লাশ দেখতে পান তিনি। হাসপাতাল সূত্র জানায়, নিহতের যৌনাঙ্গে আঘাতের চিহ্ন রয়েছে। সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, নিহতের শরীরের বিভিন্ন স্থানে একাধিক জখমের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এ ঘটনায় একটি মামলা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর