× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

মাহি নাকি অন্য কেউ

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১২ জানুয়ারি ২০১৯, শনিবার, ৭:৪৯

দেশীয় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া এরইমধ্যে বেশকিছু দর্শকপ্রিয় ছবি উপহার দিয়েছে। এসব ছবির মধ্যে জাজের প্রযোজনায় চিত্রনায়িকা মাহিয়া মাহি যেসব ছবিতে অভিনয় করেছেন তার মধ্যে ‘অগ্নি’ ও ‘অগ্নি টু’ ছিল সবচেয়ে বেশি বাজেটের। এ দুটি ছবিতে অভিনয় করে বেশ জনপ্রিয়তাও পান মাহি। তবে এখন আর জাজের কোনো ছবিতে মাহি নেই। মাহি এ প্রসঙ্গে বলেন, আপাতত জাজের সঙ্গে কাজ করার কোনো সম্ভাবনা আমার নেই। আর এরমধ্যে নতুন কাজের কোনো প্রস্তাবও আমার কাছে আসেনি। এদিকে জাজের চেয়ারম্যান আবদুল আজিজ ‘অগ্নি থ্রি’ ছবি নিয়ে বলেন, এরইমধ্যে ‘অগ্নি’ ছবির সিক্যুয়াল ‘অগ্নি থ্রি’-এর চিত্রনাট্য প্রস্তুত করেছি আমরা। গানে, গল্পে, অ্যাকশনে, বাজেটে ‘অগ্নি থ্রি’ সবকিছুর ওপরে থাকবে।
এ ছবির মূল ভাবনা আমার। সংলাপ ও চিত্রনাট্য লিখছেন তিনজন লেখক। ছবিতে মাহি থাকছেন কি-না এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমরা ‘অগ্নি থ্রি’-এর জন্য মাহিকে নেব না অন্য কোনো নায়িকা চূড়ান্ত করবো তা এখনো বলার সময় আসেনি। আর কে কাজ করবেন এ ছবির মূল চরিত্রে এ বিষয়ে কোনো মন্তব্য এখন করতে চান না তিনি। চলতি বছরের অক্টোবরে ‘অগ্নি থ্রি’ ছবির শুটিং শুরু হবে বলেও জানান আবদুল আজিজ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর