× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

সারার ম্যাজিক

বিনোদন

বিনোদন ডেস্ক | ১২ জানুয়ারি ২০১৯, শনিবার, ৭:৫০

‘কেদারনাথ’-এর পরে ‘সিম্বা’। জোড়া সাফল্যে বলিউডে স্বপ্নের ক্যারিয়ার শুরু সাইফ আলি খানের কন্যা সারা আলি খানের। এ কন্যার ম্যাজিকে যেন একেবারেই বুঁদ বলিউড। সোশ্যাল মিডিয়ায়ও ম্যাজিক দেখাচ্ছেন তিনি। চলচ্চিত্রের পাশাপাশি এখানেও তার জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। নতুন ছবিতেও তার ব্যতিক্রম হলো না। পোস্ট করার এক দিনের মধ্যেই সেই ছবিতে লাইক পড়ে গিয়েছে ২০ লাখেরও বেশি! বোঝাই যাচ্ছে সাম্প্রতিক সময়ে তিনি জনপ্রিয়তার তুঙ্গে অবস্থান করছেন। গতকাল, নিজের ইনস্টাগ্রামে বুধবার ছবিটি পোস্ট করেন সারা আলি খান।
সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায় সে ছবি। ছবিতে সারাকে দেখা যাচ্ছে রাস্তায় শুয়ে থাকতে। হাতে ধরা আধখাওয়া আপেল। লাইক ২ লাখ ২৭ হাজারেরও বেশি। ছবির ক্যাপশনে সারা লিখেছেন সেই বিখ্যাত ইংরেজি প্রবাদটি, যার অর্থ দৈনিক একটি আপেল খেলে চিকিৎসকদের থেকে দূরেই থাকা যায়। অর্থাৎ, শরীর নীরোগ থাকে। হলুদ ব্লাউজ ও রংচঙে শাড়ি পরা সারার ছবিতে পড়েছে অসংখ্য কমেন্ট। অনেকেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নবাগতাকে। কেউ  কেউ এমনও লেখেন, আপনাকে দেখে দিনটাই ভালো হয়ে গেল। কেউ আবার জানতে চেয়েছেন, কী করে আপনি এত সুন্দরী হলেন?

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর