× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ জুন ২০১৯, মঙ্গলবার

খুলনায় তিন মাসেও উদ্ধার হয়নি রাব্বানী

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে | ১২ জানুয়ারি ২০১৯, শনিবার, ৮:১৬

নিখোঁজ হওয়ার তিন মাসেও পুলিশ উদ্ধার করতে পারেনি খালিশপুরের শিশু রাব্বানীকে (১০)। গত ২১শে সেপ্টেম্বর সে নিখোঁজ হয়। সন্তানের খোঁজে বৃদ্ধ পিতা-মাতা পাগলপ্রায়।
নিখোঁজ রাব্বানীর পিতা মোসলেম শেখ জানান, তিনি খালিশপুর ওয়ান্ডারল্যান্ড শিশু পার্ক সংলগ্ন জমিদার বাড়ির ভাড়াটিয়া। পেশায় রিকশাচালক। গত ২১শে সেপ্টেম্বর সন্ধ্যা ৬টার দিকে মহররমের দিন যশোরের উদ্দেশে সে বাসা থেকে বের হয়ে যায়। মহররম শেষে সকলে যশোর থেকে বাসায় ফিরে এলেও রাব্বানী ফিরে আসেনি। মোসলেম শেখ তার ছেলের সম্ভাব্য স্থানে খোঁজ করে কোথাও না পেয়ে হতাশ হয়ে ফিরে আসেন। এ ঘটনায় তিনি খালিশপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
তিনি আরো বলেন, তার পাশের বাসার বাসিন্দা ইকবালের আচরণ রহস্যজনক। তাকে পুলিশ একবার আটক করলেও রহস্যজনক কারণে ছেড়ে দেয়।
এ ব্যাপারে খালিশপুর থানার এসআই আব্দুল মান্নান জানান, পবিত্র মহররমের দিন বিহারীদের অনুষ্ঠানে যশোরে গিয়ে ছেলেটি নিখোঁজ হয়েছে।
দল বেঁধে ওই দিন যশোর যায়। অনুষ্ঠান শেষে সবাই ফিরে এলেও রাব্বানী ফিরে আসেনি। প্রতিবেশী ইকবালকে আটক করা হলেও পরে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের অনুরোধে ছেড়ে দেয়া হয়। কারণ এ ঘটনায় কোনো মামলা রেকর্ড করা হয়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর