× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ জুন ২০১৯, মঙ্গলবার

কেরানীগঞ্জে ৩ যুবকের লাশ উদ্ধার

বাংলারজমিন

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি | ১২ জানুয়ারি ২০১৯, শনিবার, ৯:০৭

কেরানীগঞ্জে খেজুরবাগ কবরস্থান রোডের পাশ থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকাল  সাড়ে ১১টায় দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহত যুবকের বয়স আনুমানিক ২০ বছর। দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই মো. বাছির উদ্দিন  বলেন, সকালে খেজুরবাগ সাতপাখি কবরস্থান রোডের এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে আমরা জানতে পারি যে রোডের পাশে এক যুবকের লাশ পড়ে আছে। আমরা  দ্রুত ঘটনাস্থলে এসে নিহত যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করি। তার বুকের নিচে ধারালো ছুরির আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তার পরনে ছিল জিন্সের প্যান্ট, সাদা রঙের শার্ট ও নীল রঙের একটি ব্লেজার। যুবককে ছিনতাইকারী বা পূর্বশত্রুতার জের ধরে অন্য কেউ হত্যা করতে পারে বলে আমরা ধারণা করছি।
তবে, নিহত যুবকের পরিচয় পাওয়া গেলেই এই হত্যাকাণ্ডের মূল রহস্য আমরা উদঘাটন করতে পারব। অপরদিকে, বৃহস্পতিবার রাতে বুড়িগঙ্গা নদীর  ফরাশগঞ্জঘাট ও মিলব্যারাকঘাট এলাকা থেকে ভাসমান অবস্থায় দুই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাতেই স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। উদ্ধার হওয়া নিহত দুই যুবকের মধ্যে একজনের আনুমানিক বয়স হবে (৩২) এবং অন্যজনের বয়স হবে (২৯) বছর। পুলিশ জানান, ফরাশগঞ্জঘাট এলাকা থেকে উদ্ধার হওয়া লাশের পরনে ছিল শুধু কালো রঙের একটি প্যান্ট। ওই যুবকের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। আর মিলব্যারাকঘাট বরাবর নদীর মাঝখান থেকে উদ্ধার হওয়া লাশের পরনে ছিল ফুলহাতা কালো ও সাদা রঙের চেক শার্ট ও কালো রঙের স্যুয়েটার। তার মাথায় ও ডান হাঁটুর নিচে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর