× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ মার্চ ২০১৯, শুক্রবার

‘শাসক নয়, সেবক হিসেবে কাজ করতে চাই’

বাংলারজমিন

চাঁদপুর প্রতিনিধি | ১২ জানুয়ারি ২০১৯, শনিবার, ৯:১৩

 ‘শাসক নয়, সেবক হিসেবে কাজ করতে চাই’। জাতির জনক বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ হবে বিশ্বের অন্যতম উন্নয়নের রোল মডেল। অর্থনৈতিকভাবে বাংলাদেশ হবে মজবুত ও দৃঢ় একটি উন্নত রাষ্ট্র। গতকাল সকালে চাঁদপুর-১ কচুয়া আসনে নবনির্বাচিত সংসদ সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর সাংসদ নির্বাচিত হওয়ায় কচুয়া আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা প্রদান শেষে উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার কাছে কচুয়াবাসীর অনেক প্রত্যাশা। আমি তাদের সে প্রত্যাশা পূরণে কাজ করতে চাই। তিনি বলেন, ইতিপূর্বে আমি আপনাদের জনপ্রতিনিধি থাকাকালীন জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা প্রতিটি এলাকায় পৌঁছে দিয়েছি। আগামীতেও উন্নয়ন অব্যাহত রেখে সবাইকে নিয়ে একসঙ্গে এগিয়ে যাবো।
কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারীর সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক কবির হোসেনের উপস্থাপনায় এ সময় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান পরিষদের শাহজাহান শিশির, ভাইস চেয়ারম্যান অ্যাড. হেলাল উদ্দিন, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ, সাবেক ভাইস চেয়ারম্যান কামরুন নাহার ভূঁইয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর