× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ জানুয়ারি ২০১৯, সোমবার

অবৈধ অ্যাকশন শুধরে ছাড়পত্র পেয়েছিলেন আল ইসলাম

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১২ জানুয়ারি ২০১৯, শনিবার, ৯:৪২

ঘরোয়া প্রথম শ্রেণির ক্রিকেটে অবৈধ বোলিং অ্যাকশনের জন্য নিষিদ্ধ হয়েছিলেন আলিস আল ইসলাম। আর গতকাল বিপিএলে রংপুর রাইডার্স-ঢাকা ডায়নামাইটস ম্যাচ শেষে আল ইসলামের অ্যাকশন নিয়ে শুরু হয় আলোচনা। তবে বিপিএল গভর্নিং কাউন্সিলের  টেকনিক্যাল কমিটির প্রধান ও বিসিবির মিডিয়া বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস জানান অ্যাকশন শুধরে আগেই ছাড়পত্র পেয়েছেন আল ইসলাম। জালাল ইউনুস বলেন, ‘হ্যা, এটি সত্যি যে ওর বোলিং অ্যাকশন অবৈধ ছিল। তবে ও আমাদের এখানে বোলিং অ্যাকশন রিভিউ কমিটির অধীনে তা শোধরানোর কাজ করে। ওর অ্যাকশন শুধরানোর কাজ করেছেন একজন  কোচ। এরপর সে পরীক্ষা দিয়ে পাশ করলে আমরা তাকে ছাড় পত্র দেই। এই কারণেই সে বিপিএলে খেলতে পারছে।
হ্যা, যদি তার বোলিং নিয়ে আম্পায়াররা ফের সন্দেহ প্রকাশ করেন তাহলে আমরা তাকে ফের পরীক্ষা দিতে ডাকবো। তার অ্যাকশন শুধরে তখন সে খেলার সুযোগ পাবে।’ উল্লেখ্য জালাল ইউনুস বিসিবির বোলিং অ্যাকশন রিভিউ কমিটির প্রধানও।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর