× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ মার্চ ২০১৯, বুধবার

টিটির নির্বাচন ৫ই ফেব্রুয়ারি

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১২ জানুয়ারি ২০১৯, শনিবার, ৯:৪৩

বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের নির্বাচন আগামী ৫ই ফেব্রুয়ারি। সভাপতি বাদে ২৪টি পদে এই নির্বাচন অনুষ্ঠিত হবে। মঙ্গলবার ক্রীড়া পরিষদের পরিচালক (প্রশাসন) ও নির্বাচন কমিশনার মো. বিল্লাল হোসেন এ সংক্রান্ত এক প্রজ্ঞাপন (নং-এনএসসি/১২০/১৬/(নির্বাচন-২০১৯)/৪৪) জারি করেন। এর মধ্যে চারটি সহসভাপতি, একটি সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ, দুটি যুগ্ম সম্পাদক এবং ১৬টি সদস্য পদ রয়েছে। আগামীকাল খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হবে। ২১শে জানুয়ারি চূড়ান্ত ভোটার তালিকা, ২২শে জানুয়ারি মনোনয়নপত্র বিতরণ, ৩০শে জানুয়ারি মনোনয়নপত্র প্রত্যাহার, পরদিন প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ এবং ৫ই ফেব্রুয়ারি ক্রীড়া পরিষদের পুরাতন সভাকক্ষে নির্বাচন অনুষ্ঠিত হবে। এদিকে টিটির নির্বাচনী তোড়জোড় শুরু হয়ে গেছে। জানা গেছে, ঢাকা আবাহনী, শেখ রাসেল ক্রীড়া চক্র, বর্তমান চ্যাম্পিয়ন পাললিক গ্রুপ, মেরিনার্স, ওয়ারিসহ বেশ কিছু ক্লাব এক প্লাটফরমে এসে দাঁড়িয়েছে।
যাদের কর্মকর্তারা চূড়ান্ত সভায় বসবেন আজ। বর্তমান সাধারণ সম্পাদক খোন্দকার হাসান মুনীর বলেন, ‘নতুন ক্রীড়া প্রতিমন্ত্রী হিসেবে আমরা অভিজ্ঞ জাহিদ আহসান রাসেল এমপিকে পেয়েছি। ক্রীড়াঙ্গন আরো বেগবান হবে উনার দক্ষতায়। তাই টিটিতেও স্বচ্ছ, সুন্দর ও প্রভাবহীন একটি নির্বাচন হবে। যাতে টিটির সঠিক মানুষেরা নির্বাচনে জয়ী হয়ে আসতে পারেন। এদিকে কয়েকটি জেলা নিয়ে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে টিটির আরেকটি পক্ষ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর