× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জানুয়ারি ২০১৯, শুক্রবার

ঝড় তুললেন মল্লিকা

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৩ জানুয়ারি ২০১৯, রবিবার, ৮:৩৬

বহুদিন শিরোনামে ছিলেন না বলিউডের আবেদনময়ী অভিনেত্রী মল্লিকা সারাওয়াত। বলিউডে তার শেষ ছবি ছিল ২০১৫ সালের ‘ডার্টি পলিটিক্স’। তারপর তাকে বলিউডের কোনো ছবি তো দূরের ব্যাপার কোনো অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও দেখা যায়নি। বিয়ে করে সংসারী হয়েছেন তিনি। বলিউডের বদলে কাজ করছেন হলিউড ছবিতে। তবে বহুদিন পর নিজের ঝলকের মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুললেন এবার মল্লিকা। নিজের টুইটার হ্যান্ডেলে একটি হট ছবি পোস্ট করেছেন তিনি। গলায় এবং হাতে সাপ নিয়ে দাঁড়িয়ে পোজ দিয়েছেন মল্লিকা।
শরীরে শুধুমাত্র একটা জ্যাকেট। ‘মার্ডার’ গার্ল মল্লিকার ফটোশুট যখন তখন স্বাভাবিকভাবেই হটনেসের ছোঁয়া তো থাকবেই। ছবিটিতে দেখা যায় অন্তর্বাস ছাড়াই জ্যাকেট পরে পোজ দিয়েছেন তিনি। মল্লিকার ফেটোশুটের সঙ্গে বোল্ডনেস যেন ওতপ্রোতভাবে জড়িত। আর এ বোল্ডনেস বডি ল্যাঙ্গুয়েজের জন্য। আপাতত তিনি চুটিয়ে কাজ করছেন হলিউডে। এমনকি চায়নার একটি মুভি ‘টাইমরেডারস’ও কাজ করেছেন মল্লিকা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর