× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ মার্চ ২০১৯, শুক্রবার

ইমরানের আরেক চমক আতিয়া আনিসা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৩ জানুয়ারি ২০১৯, রবিবার, ৮:৩৭

হালের ক্রেজ কণ্ঠশিল্পী ইমরান। শুধু কণ্ঠের জাদুই নয়, নিজের বিভিন্ন মিউজিক ভিডিওতে অভিনয় করে ভক্তদের কাছে নায়ক উপাধি পেয়েছেন। নিজের কণ্ঠশীলন, সুর সাধনা, সংগীত পরিচালনা এবং মিউজিক ভিডিওতে অনবদ্য বিচরণের মাধ্যমে ইমরান মাহমুদুল নিজেকে নিয়ে গেছেন সাফল্যের চূড়ায়। অন্যদিকে আতিয়া আনিসা, ‘চ্যানেল আই সেরাকণ্ঠ’ এবং জি বাংলার ‘সা রে গা মা পা’র মঞ্চে প্রমাণ করেছেন নিজের কণ্ঠের ধার। দুই বাংলার দর্শক-শ্রোতার কাছে পরিচিত করেছেন নিজেকে। এবার এই দুই শিল্পী জুটি বেঁধে শ্রোতাদের কাছে নিয়ে আসছেন তাদের নতুন গান। ‘মেঘেরই খামে’ শিরোনামের এ গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীত ইমরানের।
রোমান্টিক গল্পের গানটির ভিডিও নির্মাণ করেছেন ভিকি জাহেদ। শুধু গানের কণ্ঠেই জুটি বাঁধেননি তারা, ভিডিওতেও দেখা যাবে এই জুটির রসায়ন। যা ইমরান ভক্তদের জন্য নতুন বছরের প্রথম চমক। আর এই চমকটি শ্রোতা-দর্শকদের জন্য নিয়ে আসছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। এ প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, আগামী ১৭ই জানুয়ারি তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘মেঘেরই খামে’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর