× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ জুন ২০১৯, মঙ্গলবার

মুরাদনগরে মুক্তিযোদ্ধাদের নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে | ১৩ জানুয়ারি ২০১৯, রবিবার, ৮:৪৯

কুমিল্লার মুরাদনগরে নাজমুল হাসান নামে এক নিকাহ রেজিস্ট্রার (কাজী) কর্তৃক আওয়ামী লীগ সরকার ও স্থানীয় মুক্তিযোদ্ধাদের কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে স্থানীয় মুক্তিযোদ্ধাসহ এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন। শনিবার বিকালে উপজেলার পূর্বধইর (পূর্ব) ইউনিয়নের কোরবানপুর এলাকায় তারা এ কর্মসূচি পালন করেন। এ সময় তারা নাজমুল হাসানকে অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।
স্থানীয় ইউপি চেয়ারম্যান বন কুমার শীবের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হারুনুর রশিদ, মুক্তিযোদ্ধা হাজী নুরুল ইসলাম চুনু, হাজী শামসুল হক, সাবেক ইউপি চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, হাজী আব্দুর রউফ, ইউপি সদস্য আবদুল কুদ্দুছ, ধন মিয়া, তসলিম হায়দার লিটন, আবুল কালাম, জামাল হোসেন, ফিরোজ মিয়া প্রমুখ। বক্তারা বলেন, কোরবানপুর জিএম উচ্চ বিদ্যালয়ের শিক্ষক এবং নিকাহ রেজিস্ট্রার নাজমুল হাসান দীর্ঘদিন ধরে স্থানীয় মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে বিভিন্ন সময়ে জনসম্মুখে কটুক্তি করে আসছেন। বিষয়টি নিয়ে স্থানীয় মুক্তিযোদ্ধা ও ইউপি চেয়ারম্যানসহ এলাকার লোকজন প্রতিবাদ জানান। উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হারুনুর রশিদ জানান, গত তিনদিন আগে আমরা বাঙ্গরা বাজার থানার ওসিকে বিষয়টি অবহিত করেছি। ক্ষুব্ধ মুক্তিযোদ্ধা ও এলাকাবাসী শনিবার জিএম উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করে অবিলম্বে নাজমুল হাসানকে গ্রেপ্তারসহ বিচারের দাবি জানিয়েছে। বাঙ্গরা বাজার থানার ওসি মিজানুর রহমান জানান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হারুনুর রশিদসহ অন্যান্য মুক্তিযোদ্ধা ও এলাকাবাসী বিষয়টি জানিয়েছে।
লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর